Ajay Devgn: করোনাকালে সাহায্যের হাত, বিএমসিকে ১ কোটির অনুদান অজয় দেবগণের
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৮ এপ্রিল: করোনাকালে (COVID 19) এবার সাহায্যের হাত বাড়াতে শুরু করেছেন তারকারা। বিএমসির হাতে ১ কোটি তুলে দেন অজয় দেবগণ। করোনার (Corona Patient) রোগীদের চিকিৎসায় হাসপাতালে (Hospital) যাতে আরও বেশি করে শয্যার ব্যবস্থা করা যায়,তার জন্যই বিএমসির হাতে ওই বিপুল অর্থ তুলে দেন অজয় দেবগণ (Ajay Devgn)।

পাশপাশি ইন্ডাস্ট্রির মানুষদের সাহায্যের জন্য বনি কাপুর, লভ রঞ্জনদের সঙ্গে অজয় দেবগণও সাহায্যের হাত বাড়িয়ে দিতে শুরু করেছেন।

 

রমেশ বালা নিজে ট্যুইট করে অজয় দেবগণের ওই অনুদানের কথা জানান। কোভিড আক্রান্ত মানুষের সাহায্যের জন্য সিঙ্ঘম অভিনেতা যেভাবে এগিয়ে আসেন,তার প্রশংসায় পঞ্চমুখ  সব মহল।

আরও পড়ুন: Agra: ভয়াবহ, অক্সিজেনের অভাবে আগ্রার হাপাতালে মৃত ৮ করোনা রোগী

 

অন্যদিকে ফ্রন্টলাইন ওয়ার্কারদের জন্য খাবারের ব্যবস্থা শুরু করেন সলমন খান। বিয়িং হিউম্যানের তরফে করোনাকালে ফের মাঠে নামেন সলমন। নিজে স্বাদ নিয়ে তবেই ফ্রন্টলাইন ওয়ার্কারদের জন্য খাবারের প্যাকেট গোছাতে শুরু করেন সলমন খান।

প্রসঙ্গত, গত বছরও বিয়িং হিউম্যানের খাবারের গাড়ি মুম্বইয়ের (Mumbai) রাস্তায় নেমে পড়ে। অভুক্তদের পাশে দাঁড়াততেই সলমন ওই ব্যবস্থা করেন। খাবারের পাশাপাশি বিয়িং হিউম্যান ইন্ডাস্ট্রির শ্রমিকদের পাশে দাঁড়িয়ে অর্থনৈতিকভাবেও তাঁদের সাহায্য করতে শুরু করে।