Kaali Movie: 'কালী'-র মুখে 'সিগারেট', পোস্টার প্রকাশ্যে আসতেই পরিচালকের গ্রেফতারির দাবি নেটিজেনদের
Kaali (Photo Credit: Twitter)

মুম্বই, ৪ জুলাই:  কালী (Kaali) মূর্তির মুখে সিগারেট। ডকুমেন্টরি ছবির এমন একটি ছবি প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। কালী ছবির যে পোস্টার প্রকাশ্যে এসেছে, তার জেরে পরিচালকের গ্রেফতারির দাবি করা হচ্ছে নেটিজেনদের একাংশের তরফে। হিন্দুদের বিশ্বাসে আঘাত করা হয়েছে। এমনই অভিযোগে কালী ছবির পরিচালকের গ্রেফতারির দাবিতে সরব হতে শুরু করেছেন বেশ কিছু মানুষ।

সম্প্রতি লীনা মানিমেকালাই নামে এক পরিচালক নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। যেখানে হিন্দু দেবীরূপে পরিচিত  কালীর মুখে সিগারেট দেখা যায়। লীনার ছবি প্রকাশ্যে আসতেই ওই পরিচালককে গ্রেফতার করা হোক বলে হ্যাশট্যাগ দিয়ে প্রচার শুরু হয়। একহাতে ত্রিশূল নিয়ে, অন্য হাতে সিগারেট ধরা হিন্দু দেবীর ছবি কেন প্রকাশ্যে আনা হল, তা নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল।

আরও পড়ুন:  Afghanistan: স্কুলের পর তালিবান ভর্তি কনভয়ে হামলা আফগানিস্তানে, আতঙ্ক হেরাট জুড়ে

কেন হিন্দুদের দেব দেবী নিয়ে এই ধরনের ব্যাঙ্গ করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন অনেকে। কেউ কেউ বলতে শুরু করেন, লীনার বিরুদ্ধে সরকার উপযুক্ত ব্যবস্থা করা হোক বলে দাবি করেন অনেকে। পোস্টার মুক্তির পর একের পর এক আক্রমণের মুখে পড়ে শেষ পর্যন্ত মুখ খোলেন লীনা। তিনি বলেন, প্রথমে ছবিটি প্রত্যেকে দেখুন, তারপর বিচার করুন। ছবি দেখার আগে কেউ এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না বলে মন্তব্য করেন লীনা।