Honey Singh: 'একাধিক মহিলার সঙ্গে নিয়মিত শারীরিক সম্পর্ক হানি সিংয়ের', অভিযোগ স্ত্রীর
স্ত্রীর সঙ্গে হানি সিং, ছবি ট্যুইটার

মুম্বই, ৪ অগাস্ট: হানি সিংয়ের (Honey Singh) বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করে সরব হন স্ত্রী শালিনী তলওয়ার। হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করে মুখ খুলেন শালিনী তলওয়ার।

শালিনী (Shalini Talwar) বলেন, ২০১১ সালে হানি সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পর থেকে হানির জনপ্রিয়তা আরও বাড়তে শুরু করে। হানি সিং যত জনপ্রিয় হতে শুরু করেন, তত বাড়তে শুরু করে তাঁর অত্যাচার। শালিনীকে শারীরিকভাবে কখনও মানসিকভাবে অত্যাচার শুরু করেন হানি সিং। মদ্যপ হানি সিং মাদকের নেশাও করতেও বলে অভিযোগ করেন শালিনী।

আরও পড়ুন: Honey Singh এর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ স্ত্রীর

শুধু তাই নয়, বিয়ের কয়েক বছরের মধ্যেই শালিনী ভয়ে ভয়ে থাকতে শুরু করেন যে কখন হানি এবং তাঁর পরিবারের লোকজন তাঁকে মারধর করেন। মানসিকভাবে অত্যাচারের পাশাপাশি অকথ্য ভাষায় তাঁকে গালিগালাজও করা হত বলে অভিযোগ করেন শালিনী। এমনকী, ঘরে স্ত্রী থাকা সত্ত্বেও হানি সিং প্রায় নিয়মিত একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন বলে অভিযোগ। হানি সিংয়ের পাশাপাশি তাঁর বাড়ির লোকেরাও শালিনীর উপর শারীরিক এবং মানসিক অত্যাচর চালাতেন বলে অভিযোগ করেন শালিনী তলওয়ার।  এমনকী, হানি সিংয়ের সঙ্গে থাকাকালীন তাঁর মনে হত, তিনি যেন কোনও পশু খামারে বন্দি রয়েছেন।

দিল্লির একটি আদালতে হানি সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে, ১০ কোটির খোরপোশ দাবি করেন শালিনী তলওয়ার।