Tom Cruise's Next Film: অভিনেতা টম ক্রজের পরবর্তী ছবির শুটিং হবে মহাকাশে, জানালো নাসা

হলিউড অভিনেতা টম ক্রুজের (Tom Cruise) পরবর্তী ছবির শুটিং হতে চলেছে মহাকাশে। এই তথ্যকে কেন্দ্র করে অভিনেতার অনুরাগী উত্তেজনায় ফুটছে। এমন সম্ভাবনার কতা শুনে অনেকেই প্রথমে হতবাক হয়েছিল। অনেকে আবার এই খবরে খুব একটা ভরসা রাখতে পারেনি। তবে টম ক্রুজের পরবর্তী ছবির শুটিং লোকেশন নিয়ে এতদিন যতরকমের সন্দেহ ছিল আজ তা দূর করে ফেলুন, কারণ খবরটা সত্যিই। কারণ নাসার প্রশাসক জিম ব্রাইডেনস্টাইন এক টুইট বার্তায় এই ঐতিহাসিক মুহূর্তকে নিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন।

তিনি বলেছেন, “ মহাকাশ স্টেশনে অভিনেতা টম ক্রুজের সঙ্গে ছবিতে কাজ করার জন্য বেশ উত্তেজিত নাসা। নাসার উচ্চাকাঙ্খী প্ররিকল্পনার বাস্তবায়নের জন্য নতুন প্রজন্মের ইঞ্জিনিয়র ও বিজ্ঞানীদের প্রয়োজন। আর যাঁদের অনু্প্রাণীত করার জন্য  আমাদের একটা জনপ্রিয় মিডিয়া প্রয়োজন।” নামকরা কলাকুশলীদের নিয়ে অভিনেতা টম ক্রুজের একটি অ্যাকশন ফিল্মের শুটিং করতে চলেছে এলন মাস্কের স্পেস এক্স। টেসলার সিইও-র সঙ্গে রয়েছে নাসা। বেশ কয়েকদিন আগে এই খবর প্রকাশ্যে আসতেই সবাই মনে করেছিল নিশ্চই মশকরা চলছে। তবে পরে জানা যায়, এই খবর সত্য। তবে এই প্রকল্পের সঙ্গে এখনও কোনও স্টুডিওকে জোড়া হয়নি। আরও পড়ুন- Kamal Haasan: প্রাণের বিনিময়ে গুনতে হবে প্রতিটা ভুল পদক্ষেপের মাশুল, মদের দোকান খোলার সিদ্ধান্তে রাজ্য সরকারকে তোপ কমল হাসানের

টম ক্রুজের ছবির শুটিং মহাকাশে, এটি নিঃসন্দেহে অবিশ্বাস্য একটা খবর। এই ঘটনাই বিশ্বের সিনেমা শিল্পের সামনে একটা নতুন সুযোগের অবকাশ দিয়েছে তাতে কোনওরকম সন্দেহ নেই। চাঁদে পা রাখা থেকে শুরু করে মহাকাশে হলিউডি ছবির শুটিং। মানব সভ্যতার অগ্রগতি হচ্ছে তরতরিয়ে। আর এই এগিয়ে যাওয়ার ক্ষেত্রে টম ক্রুজের থেকে আর কেই বা পছন্দের হতে পারে।