Fighter: মধ্যপ্রাচ্যের একাধিক দেশে ‘ফাইটার’ ছবির মুক্তিতে নিষেধাজ্ঞা, দেশের মেট্রোপলিটন শহরগুলোতে টিকিটের দাম আকাশ ছোঁয়া
Hrithik and Deepika (Photo Credit: X)

মুম্বই: বছরের প্রথম বড় বলিউড সিনেমা মুক্তি পেতে আর মাত্র একদিন বাকি। দীপিকা  পাড়ুকোন ও হৃতিক রোশন অভিনীত সিনেমা ‘ফাইটার'(Fighter) মুক্তি পাচ্ছে প্রজাতন্ত্র দিবসের ঠিক একদিন আগে অর্থাৎ বৃহস্পতিবার। ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে, কিন্তু মেট্রোপলিটন শহরে ‘ফাইটার' সিনেমার টিকিটের দাম একেবারে আকাশ ছোঁয়া। অগ্নিমূল্য টিকিটের দাম দেখে ইতিমধ্যে চোখ কপালে উঠেছে ভক্তদের। দিল্লি, মুম্বাই, চেন্নাই, কলকাতা এবং বেঙ্গালুরুতে ‘ফাইটার’-এর সর্বোচ্চ টিকিটের মূল্য দেখুন!

দিল্লি

পিভিআর সিলেক্ট সিটি ওয়াক -গোল্ড (PVR Select City Walk - Gold)-এ একটি টিকিটের দাম ২২০০ টাকায়। পিভিআর ডিরেক্টরস কাট অ্যাম্বিয়েন্স মলে একটি টিকিটের দাম ২৪০০ টাকা। গুরুগাওয়ের পিভিআর ডিরেক্টরের কাট অ্যাম্বিয়েন্স মলে (PVR Director's Cut Ambience Mall)-এ টিকিটের দাম ২৩০০ থেকে ২৪০০ টাকার মধ্যে।

মুম্বই 

ওয়ারলির অ্যাট্রিয়া মলের ইনসিগনিয়া টিকিট মূল্য ২১০০ টাকা। পিভিআর জিও ওয়ার্ল্ড ড্রাইভ (PVR Jio World Drive)-এ টিকিট মূল্য ২০০০ টাকা। আরও পড়ুন:Oppenheimer: অস্কার মনোনয়নে ওপেনহাইমার-এর জয়জয়কার, ১৩টি বিভাগেই থাকল ক্রিস্টোফার নোলানের ‘পরমাণু বোম’

বেঙ্গালুরু

এমজি রোডের স্বাগত শঙ্করনাগ এলইডি সিনেমায় (Swagath ShankarNag LED Cinema) টিকিট মূল্য ৭০০ টাকা । দ্য সিনেপোলিস নেক্সাস শান্তিনিকেতন-এর টিকিট মূল্য ৬৫০ টাকা।

কলকাতা

শহরের কোয়েস্ট মলের আইনক্স (INOX Quest Mall)-এ টিকিট মূল্য ১৭৮০ টাকা। সাউথ সিটির আইনক্স (INOX South City)-এ টিকিটের দাম ১৭৭০ টাকা।

এদিকে ‘ফাইটার' মুক্তির আগেই মধ্যপ্রাচ্যের একাধিক দেশে ছবিটি নিষিদ্ধ করা হয়েছে। চলচ্চিত্র বিশেষজ্ঞ গিরিশ জোহর এক্স হ্যান্ডেলে পোস্ট করে এই খবর জানিয়েছেন। তাঁর পোস্ট অনুসারে, ‘জিসিসি’ অধিভুক্ত দেশ, সৌদি আরব, কাতার, ওমান, কুয়েত সহ আরও বেশ কিছু দেশে ‘ফাইটার’ ছবির মুক্তিতে নিষেধাজ্ঞা জারি হয়েছে।