Govinda, Raveena Tandon (Photo Credit: X/ANI)

মুম্বই, ২ অক্টোবর: গোবিন্দাকে (Govinda) এখনও ছাড়া হয়নি হাসপাতাল (Hospital) থেকে। মঙ্গলবার হঠাৎ করে পায়ে গুলি লাগার পর অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়। কীভাবে ওই দুর্ঘটনা, তা নিয়ে জোর জল্পনা চলছে। এসসবের মধ্যে গোবিন্দাকে দেখে হাসপাতাল থেকে বেরিয়ে খানিকটা স্বস্তির খবর দিলেন রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। হাসপাতাল থেকে বেরিয়ে এসে রবিনা বলেন, গোবিন্দাকে দেখে অনেকটাই ভাল বলে মনে হয়েছে। ক্রমশ ভাল হচ্ছেন তিনি। শিগগিরই যাতে গোবিন্দা সুস্থ হয়ে ওঠেন, সেই আশা প্রকাশ করেন রবিনা।

আরও পড়ুন: Govinda Hospitalised: বন্দুকের গুলি ছুটে এলে লাগল পায়ে, আহত গোবিন্দা; আইসিইউতে অভিনেতা

মঙ্গলবার ভোর ৪.৪৫ নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দেবেন বলে তৈরি হচ্ছিলেন গোবিন্দা। ওই সময় হঠাৎ করেই তাঁর জুহুর বাড়িতে দুর্ঘটনা ঘটে যায় বলে রিপোর্টে প্রকাশ। আহত হওয়ার পরপরই গোবিন্দাকে মুম্বইয়ের সিটিকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে আইসিইউতে ভর্তি করে নেন চিকিৎসকরা।

গোবিন্দার ম্যানেজার শশী সিনহা জানান, কলকাতায় যাওয়ার জন্য তৈরি হতে গিয়ে হঠাৎ করে নিজের হাত থেকে রিভলভার পড়ে যায় গোবিন্দার। ওই রিভলভার থেকে গুলি ছোটে। যার জেরে অভিনেতা আহত হন বলে জানান ম্যানেজার শশী। গুলি ছুটে গোবিন্দার পায়ে লাগে। হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা গুলি বের করেন অভিনেতার পা থেকে। আপাতত তিনি বিপদ থেকে মুক্ত করেই চিকিৎসকরা জানান।