Ex-Miss Kerala's death: ক্রমশ জটিল হচ্ছে রহস্য, প্রাক্তন মিস কেরলের মৃত্যুতে কে দায়ি, খুঁজছে পুলিশ
Ex Miss Kerala Death (Photo Credit: Twitter)

দিল্লি, ১৯ নভেম্বর:  প্রাক্তন মিস কেরল (Ex-Miss Kerala) আংশি কাবীরের (Ansi Kabeer) মৃত্যুর রহস্য ক্রমশ জটিল হচ্ছে। তবে আংশি কবীরের মৃত্যুর পর এবার বেশ কিছু সিসিটিভি ফুটেজ পুলিশের (Police) হাতে এসেছে। যা খতিয়ে দেখে আংশি কবীরের মৃত্যুর পর তথ্য প্রমাণ লোপাটের চেষ্টায় রয় ভায়ালাত নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। পাশপাশি আংশি কবীররা যে হোটেলে ছিলেন, সেখানকারও বেশ কয়েকজন কর্মীকে গ্রেফতার করা হয় বলে খবর। পুলিশ প্রত্যেককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

আংশির পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে। হোটেলর মধ্যে যে সমস্ত সিসিটিভি রয়েছে, সেখানকার ফুটেজ খতিয়ে দেখতে পুলিশকে অনুরোধ করা হয়েছে আংশি কবীরের পরিবারের তরফে। প্রাক্তন মিস কেরলের মৃত্যুর তথ্য প্রমাণ খতিয়ে দেখতে পুলিশের হাতে একটি হার্ড ডিস্ক এসেছে কিন্তু সেখান থেকে অনেক তথ্যই লোপাট হয়ে গিয়েছে বলে খবর।

আরও পড়ুন: Dilip Ghosh: বিএসএফকে 'ধর্ষক', 'খুনি' বলার অভিযোগ, অপর্ণা সেনদের 'দেশ বিরোধী' বলে কটাক্ষ দিলীপের

গত ১ নবেম্বর এর্নাকুলাম বাইপাসে আংশি কবীরের গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। আংশি কবীর এবং প্রাক্তন মিস কেরল রানার্স আপ অঞ্জনা শাহজান ওই গাড়িতে ছিলেন। আংশি কবীরদের গাড়ি ট্রাকের ধাক্কা খেয়ে পালটা একটি গাছে গিয়ে ফের ধাক্কা খায়। সঙ্গে সঙ্গে আংশি কবীর এবং অঞ্জনাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু দুজনকেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ওইদিন যে হোটেলে (Hotel) আংশি কবীরদের অনুষ্ঠান ছিল, সেখানে এমন কী হয়, যার জন্য মডেলরা তড়িঘড়ি হোটেল ছেড়ে বেরিয়ে পড়েন, তা খতিয়ে দেখছে পুলিশ। কিন্তু হোটেলের সিসিটিভি ফুটেজের কিছু অংশ পুলিশের হাতে এলেও, বেশ কিছু তথ্য ইতিমধ্যেই লোপাট করা হয়েছে বলে জানা যাচ্ছে। কে বা কারা ওই ঘটনার সঙ্গে যুক্ত, তাও খতিয়ে দেখা হচ্ছে।