Tunisha Sharma Death: তুনিশা কয়েক কোটির সম্পত্তি রেখে গিয়েছেন, দাবি ভুয়ো বলে নস্যাৎ মায়ের
Tunisha Sharma (Photo Credit: Instagram)

মুম্বই, ৪ জানুয়ারি: মৃত্যুর পর তুনিশা শর্মা (Tunisha Sharma) নিজের মায়ের জন্য ১৫ কোটির সম্পত্তি রেখে গিয়েছেন। ২৪ ডিসেম্বর দাস্তান-ই-কাবুল-ক্যাত অভিনেত্রীর মৃত্যুর পর এমন খবর প্রকাশ্যে আসতে শুরু করে। যা নিয়ে জোর শোরগোল শুরু হলে এবার মুখ খোলেন তুনিশার মা বনিতা শর্মা। তিনি বলেন, তুনিশা প্রচুর সম্পত্তি রেখে গিয়েছেন বলে যে দাবি করা হচ্ছে, তা মিথ্যে। মেয়ের মৃত্যুতে তাঁদের যে ক্ষতি হয়েছে, তা অপূরণীয় বলে মন্তব্য করেন বনিতা শর্মা (Vanita Sharma)।

মেয়ে বনিতা শর্মা থাকলে, ৪ জানুয়ারি একুশে পড়তেন। মেয়ের জন্মদিন কীভাবে পালন করবেন, তা নিয়ে বহু চিন্তাভাবনা ছিল তাঁদের। তার আগেই সব শেষ হয়ে যায়। শুধু তাই নয়, তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন বলে যে খবর ছড়াচ্ছে, তাতেও বিরক্ত বনিতা শর্মা। সেই সঙ্গে তাঁর জন্য তুনিশা যে প্রচুর সম্পত্তি রেখে গিয়েছেন বলে যে খবর ছড়াচ্ছে, তাও পুরোপুরি ভুয়ো বলে দাবি করেন বনিতা শর্মা।

আরও পড়ুন:  Tunisha Sharma Death: তুনিশার প্রেমিক শেহজানের গোপণ বান্ধবীর ফোন বাজেয়াপ্ত, তথ্য খুঁজছে পুলিশ

বনিতা শর্মা আরও বলেন, তুনিশা খুব বেশি কেনাকাটা করতে পছন্দ করতেন না ঠিকই, কিন্তু দামি উপহার পছন্দ ছিল তাঁর। তুনিশার ১৮ বছরের জন্মদিনে তাঁকে হিরের আংটি উপহার দেওয়া হয়। তাঁদের ছোট গাড়ি থাকা সত্ত্বেও তুনিশা নিজের জন্য অডি গাড়ি কিনতে চাইতেন বলে দাবি করেন বনিতা শর্মা।