Taarak Mehta Ka Ooltah Chashmah: ববিতা আন্টির সঙ্গে ডেট করছেন টাপ্পু? 'তারক মেহতা কা উলটা চশমা' খ্যাত মুনমুন দত্তকে নিয়ে জল্পনা
Munmun Dutta, Raj Anadkat (Photo Credit: Munmun Dutta, Raj Anadkat/Instagram)

মুম্বই, ৯ সেপ্টেম্বর: ববিতাজির সঙ্গে ডেট করছেন টাপ্পু? 'তারক মেহতা কা উলটা চশমা' (Taarak Mehta Ka Ooltah Chashmah) খ্যাত দুই অভিনেতার সম্পর্ক নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে টেলি টাউনে। সম্প্রতি ইটি টাইমসের একটি প্রতিবেদন উঠে আসে ববিতাজি ওরফে মুনমুন দত্ত এবং টাপ্পু ওরফে রাজের সম্পর্কের কথা।

মুনমুন দত্তের (Munmun Dutta ) চেয়ে ৯ বছরের ছোট রাজ (Raj Anadkat)। তবে তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে কোনও কিছু লুকোচুরি করেন না। এমনকী, ধারাবাহিকের সেটের প্রত্যেকেও সবকিছু জানেন দুজনের বিষয়ে।  রাজ এবং মুনমুন কখনও কারও কাছ থেকে কিছু লুকোতে চান না বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন:  Shah Rukh Khan: শাশুড়ি মায়ের কাছে নাচ শিখতে চান শাহরুখ, দেখুন ভিডিয়ো

৩৩-এর মুনমুন কীভাবে বছর ২৪-এর রাজের সঙ্গে সম্পর্কে জড়ালেন, তা নিয়ে অনেকে প্রশ্ন তুললেও অভিনেতারা বিষয়টি নিয়ে নিশ্চুপ। তবে রাজ এবং মুনমুন কবে নিজেদের সম্পর্ক নিয়ে খোলসা করবেন, সেদিকে তাকিয়ে তাঁদের ভক্তরা। তবে বয়সের ফারাক থাকলেও, ধারাবাহিকের সেটের কেউ কখনও তাঁদের নিয়ে কোনওরকম মন্তব্য করেন না বলেই খবর।

প্রসঙ্গত তারক মেহতা কা উলটা চশমায় রাজ অভিনয় করছেন জেঠালাল গড়ার ছেলে টাপ্পুর ভূমিকায়। অন্যদিকে মুনমুন রয়েছেন মিস্টার আইয়ারের স্ত্রী ববিতাজির ভূমিকায়।