Raj Kundra: পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারি এড়াতে বিপুল অঙ্কের ঘুষ দিয়ে বাঁচতে চান রাজ, বিস্ফোরক তথ্য
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২২ জুলাই: পর্নোগ্রাফি (Pornography) মামলায় ফের প্রকাশ্যে এল নয়া তথ্য। টাইমস নাও-এর খবর অনুযায়ী, পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার নাম উঠে আসতেই, ২৫ লক্ষ ঘুষ দেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। ২৫ লক্ষের বিনিময়ে ওই সময় নিজের গ্রেফতারি রোধ করে দেন শিল্পা শেট্টির স্বামী। তবে রাজ কুন্দ্রা কাকে ওই বিপুল অঙ্কের অর্থ ঘুষ হিসেবে দেন, সে বিষয়ে মুখে কুলুপ আঁটা হয়েছে পুলিশের (Police) তরফে। তবে ক্রাইম ব্রাঞ্চের কোনও অফিসারকেই ওই বিপুল অঙ্কের অর্থ রাজ কুন্দ্রা ঘুষ দেন বলে পাওয়া যাচ্ছে খবর।

প্রসঙ্গত চলতি বছরের ফেব্রুয়ারি মাসে প্রথম পর্ন ফিল্ম নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। ওই সময় গেহানা বশিষ্টকে গ্রেফাতর করা হয়। পর্ন ফিল্মে অভিনয়ের অভিযোগেই অভিনেত্রী গেহানাকে গ্রেফতার করা হয় বলে খবর। বর্তমানে যিনি জামিনে মুক্ত।

আরও পড়ুন: Raj Kundra: পর্নোগ্রাফি ব্যবসায় প্রতিদিন ৬-৮ লক্ষ রোজগার রাজের, জানাল পুলিশ

গেহানার পাশাপাশি ব্রিটেনের ব্যবসায়ী উমেত কামাতকেও গ্রেফতার করে মুম্বই পুলিশ (Mumbai Police)। উমেশ কামাতকে গ্রেফতারির পর রাজ কুন্দ্রার নাম উঠে আসতেই, তিনি বিপুল অঙ্কের অর্থ ঘুষ দেন বলে সাম্প্রতিক তদন্তে জানতে পারে পুলিশ।

আরও পড়ুন:  COVID-19: বিশ্বজুড়ে ১.৫ মিলিয়ন শিশু বাবা-মাকে হারিয়েছে ভয়াবহ করোনার জেরে, দাবি ল্যানসেটের

এদিকে 'হটশটস' নামে একটি অ্যাপের মাধ্যমে পর্ন ভিডিয়ো চালাতেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা। শুধু তাই নয়, পর্ন ভিডিয়ো লাইভ স্ট্রিমিংয়ের চেষ্টা করছিলেন রাজ। পর্নোগ্রাফির ব্যবসা থেকে রাজ কুন্দ্রা প্রতিদিন প্রায় ৬-৮ লক্ষ করে রোজগার করতেন বলেও সম্প্রতি জানতে পেরেছে পুলিশ। লকডাউন (Lockdown) শুরু হওয়ার পর রাজ কুন্দ্রার ব্যবসা থেকে লাভের পরিমাণ চড়চড়িয়ে বাড়তে শুরু করে বলে খবর।