Shilpa Shetty: রাজের গ্রেফতারির পর 'অসত্য' খবরে নষ্ট হচ্ছে ভাবমূর্তি, হাইকোর্টের দ্বারস্থ শিল্পা
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৯ জুলাই: রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেফতারির পর থেকে তাঁর এবং পরিবারের বিরুদ্ধে যে ধরণের খবর পরিবেশন করা হচ্ছে, তা অসম্মানের। এমনভাবে তাঁর প্রতিচ্ছবি তুলে ধরা বেশ কয়েকটি সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায়, তাতে তাঁকে 'ভিলেন' তৈরি করে দেওয়া হচ্ছে। এমনই অভিযোগ করলেন শিল্পা শেট্টি।

শুধু তাই নয়, যে সমস্ত সংবাদমাধ্যম তাঁর বিরুদ্ধে এই ধরণের 'অসত্য' খবর পরিবেশন করছে, তাদের বিরুদ্ধে এবার হাইকোর্টের দ্বারস্থ হলেন শিল্পা। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে প্রকাশ করা হয়েছে এই খবর।

 

জানা যাচ্ছে, শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবার হাইকোর্টের দ্বারস্থ হন। সেই সঙ্গে মানহানি বাবদ ২৫ কোটির দাবি করছেন বলে জানা যাচ্ছে। শিল্পা এবং পরিবারের সম্পর্কে এমন বেশ কিছু খবর প্রকাশ করা হচ্ছে, যাতে মনে হচ্ছে তিনি 'অসৎ' মহিলা। এমনকী, শিল্পার এমন ছবি প্রকাশ করা হচ্ছে, যাতে সবার সামনে প্রমাণিত হয় যে কোনও ধরনের বেআইনি কাজের জন্য তিনি তাঁর স্বামীকে সামনের দিকে ঠেলে দিয়েছেন।

আরও পড়ুন:  Shilpa Shetty: রাজের পর্নোগ্রাফি মামলার মাঝে জালিয়াতির অভিযোগ শিল্পা শেট্টির মায়ের

তাঁর সম্পর্কে যে ধরনের কথা বলা হচ্ছে, তাতে তাঁর ভাবমূর্তি নষ্ট হচ্ছে। সেই কারণেই শিল্পা এবার আদালতের দ্বারস্থ হন বলে খবর। ২৫ কোটি ক্ষতিপূর্ণের পাশাপাশি যে সমস্ত সংবাদমাধ্যমের তরফে এই খবর প্রকাশ করা হচ্ছে, তাদের ক্ষমাও চাইতে হবে বলে দাবি করেন শিল্পা। শুক্রবার এই মামলার শুনানি।