Rhea Chakraborty: সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে পরিবারের বিরুদ্ধে আঙুল তুলে বিস্ফোরক রিয়া
ফাইল ছবি

মুম্বই, ৮ জুন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এখনও এক বছর কাটেনি। ১৪ জুনের আগে এবার ফের প্রকাশ্যে এল রিয়া চক্রবর্তীর বিস্ফোরক দাবি।

সুশান্তের মৃত্যুর পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty ) যে জবানবন্দি দেন,তাতে উঠে আসে বেশ কয়েকটি বিস্ফোরক দাবি। রিয়া দাবি করেন, তাঁর সঙ্গে পরিচয়ের আগে থেকে মাদকের নেশায় আসক্ত ছিলেন সুশান্ত। এমনকী, সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে তাঁর দিদি প্রিয়াঙ্কা সিং এবং তাঁর স্বামীও মাদকের নেশা করতেন। শুধু তাই নয়, সুশান্ত মাদকাসক্ত হওয়ার পর নিজের পরিচিত চিকিৎসকের কাছে নিয়ে যেতেন প্রিয়াঙ্কা। সেই চিকিৎসকের পরামর্শ মতোই সুশান্তকে নেক্সিটো, লিব্রিয়ামের মত একাধিক ওষুধ খাওয়াতেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন:  Rhea Chakraborty: টাইমসের তালিকায় রিয়া চক্রবর্তী, উঠে এলেন কাঙ্খিত মহিলা হয়ে

সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh) এবং তাঁর স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক দাবির পর সারা আলি খান (Sara Ali Khan) সম্পর্কেও বেশ কিছু চাঞ্চল্যকর বয়ান নথিভুক্ত করেন রিয়া। অভিনেত্রীর দাবি, সারা আলি খান-ই প্রথম তাঁকে গাঁজা এবং ভদকার মতো পানীয় খেতে উৎসাহ যোগান। এমনকী, সারার সঙ্গে একযোগে বসে তাঁরা ডুবিস (মাদকের নাম) রোল করতেন বলেও দাবি করেন রিয়া চক্রবর্তী। 'জেলেবি' অভিনেত্রীর ওই দাবি প্রকাশ্যে আসার পর ফের জোর কদমে শোরগোল শুরু হয়ে গিয়েছে।