Rakhi Sawant - Sherlyn Chopra:  '১০ জন প্রেমিক', শার্লিনের মন্তব্যে আদিলের প্রশ্নের মুখে পড়ে রাখি গেলেন থানায়
Rakhi Sawant, Sherlyn Chopra (Photo Credit: File photo)

মুম্বই, ৬ নভেম্বর:  শার্লিন চোপড়ার (Sherlyn Chopra) বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। শার্লিন আপত্তিজনক মন্তব্য করেছেন তাঁর বিরুদ্ধে। 'কামসূত্র' খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে টেলিভিশনের 'ড্রামা কুইন' এমনই অভিযোগ দায়ের করেন। প্রসঙ্গত মি টু-এ অভিযুক্ত সাজিদ খানকে কেন বিগ বসের ঘরে প্রবেশ করতে দেওয়া হয়েছে, তা নিয়ে সম্প্রতি একের পর এক অভিযোগ করেন শার্লিন চোপড়া। সাজিদ খানকে রিয়ালিটি শো থেকে বাদ না দেওয়াপর্যন্ত বিগ বসের সম্প্রচার বন্ধ রাখা হোক বলেও সুর চড়ান শার্লিন। যা নিয়ে রাখি সাওয়ান্তের সঙ্গে বিবাদে জড়ান শার্লিন। রাখি কেন সাজিদ খান এবং পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত রাজ কুন্দ্রাকে (শিল্পা শেট্টির স্বামী) সমর্থন করছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন শার্লিন। এরপরই বলিউডের এই দুই বিতর্কিত অভিনেত্রীর মধ্যে শুরু হয় বিবাদ।

সম্প্রতি পাপারাৎজির সামনে রাখি সাওয়ান্তের বিরুদ্ধে একের পর এক বিরুপ মন্তব্য করেন শার্লিন চোপড়া। যা নিয়ে বিরক্ত রাখি নিজের আইনজীবীর সঙ্গে কথা বলে মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় শার্লিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। শার্লিন যে মন্তব্য করেছেন, তাতে তাঁর ব্যক্তিগত দীবন ক্ষতিগ্রস্থ হয়েছে, মানহানি হয়েছে বলে অভিযোগ করেন রাখি।

শুধু তাই নয়, সংবাদমাধ্যমের সামনে রাখির সম্পর্কে শার্লিন যে ধরনের মন্তব্য করেছেন, তাতে তাঁর ব্যক্তিগত জীবন ক্ষতির মুখে। এমনকী তাঁর বিশেষ বন্ধুও তাঁকে বিভিন্ন ধরনের প্রশন করতে শুরু করেছেন বলে মন্তব্য করেন রাখি। কেন সংবাদমাধ্যমের সামনে শার্লিন চোপড়া বললেন যে তাঁর জীবনে ১০ জন প্রেমিক ছিলেন। শর্লিনের মন্তব্যের জেরে আদিলের একাধিক প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বলে জানান রাখি। শার্লিন যে মন্তব্য করেছেন, তার জন্য তাঁকে এবার মূল্য দিতে হবে বলেও ফুঁসে ওঠেন রাখি সাওয়ান্ত।