Raghav Juyal: ছবির হাল ভাঁড়ে মা ভবানী এদিকে তারকাদের লক্ষ্মীলাভ, কোটির উপর পারিশ্রমিক হাঁকিয়েছেন রাঘব জুয়াল
Raghav Juyal, Kisi Ka Bhai Kisi Ki jaan (Photo Credits: Facebook)

মুম্বই, ৫ মেঃ প্রেক্ষাগৃহে সলমন খানের (Salman Khan) ‘কিসি কা ভাই কিসি কা জান’এর জাদু না চললেও ছবির তারকাদের লক্ষ্মীলাভ হয়েছে বৈকি। ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan)। সলমনের ছবির হাত ধরে বলিউডে নিজের ডেবিউ করেছেন বিগ বস (Bigg Boss) খ্যাত তারকা শেহনাজ গিল (Shehnaaz Gill)। কোরিওগ্রাফার রাঘব জুয়ালকেও (Raghav Juyal) এই ছবিতে দেখা গিয়েছে গুরুত্বপূর্ণ চরিত্রে। যদিও বলিউডে এটা তাঁর হাতেখড়ি নয়। পূর্বে আরও কয়েকটি ছবিতে কাজ করেছেন রাঘব। তবে পারিশ্রমিকের দিক থেকে বেশ মোটা অঙ্কের নগদ হাঁকিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ সলমন খানের নায়িকা খাতরো কে খিলাড়ীর প্রতিযোগী, চিনতে পারছেন

বলিউডের এক সূত্র মারফত খবর, কিসি কা ভাই কিসি কি জান ছবির জন্যে রাঘব (Raghav Juyal) পারিশ্রমিক পেয়েছেন ১ কোটি ২ লক্ষ টাকা। তরুণ দর্শকদের মধ্যে রাঘববের জনপ্রিয়তা বেশ নজরকারা। ডান্স রিয়্যালিটি শো থেকে নিজের যাত্রা শুরু করেছিলেন দেহরাদুনের রাঘব। প্রতিযোগী থেকে তিনি বিচারক হয়েছিলেন। আর এখন কোরিওগ্রাফির পাশাপাশি অভিনয়তেও মন দিয়েছেন রাঘব।

দর্শক মহলে সলমন খানের (Salman Khan) ছবি ঘিরে এক আলাদা উন্মাদনা লক্ষ্য করা যায়। কিন্তু কিসি কা ভাই কিসি কি জানের ক্ষেত্রে দর্শনদের সেই উন্মাদনা যেন ধোপে টিকল না। সলমন ভক্তরা যেন কোথায় মিলিয়ে গেলেন। মুক্তির দু সপ্তাহ পার হয়ে গিয়েছে। ছবির মোট ব্যবসা দাঁড়িয়ে ১০৭ কোটি ৫০ লক্ষে। যা নিঃসন্দেহে ভাইজানের ছবির বক্স অফিস সংগ্রহের তুলনায় অনেকটাই পিছিয়ে।