Priyanka Chopra -  Nick Jonas: লস এঞ্জেলসের বাড়ি ছাড়তে বাধ্য হলেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস?
Priyanka Chopra, Nick Jonas (Photo Credit: Instagram)

মুম্বই, ১ ফেব্রুয়ারি: প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাসকে (Nick Jonas) তাঁদের লস এঞ্জেলসের বাড়ি থেকে বেরিয়ে যেতে হল? এমনই একটি খবর ঘিরে গুঞ্জন শুরু হয়েছে। রাজস্থানে রাজকীয় বিয়ের পরপরই নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া লস এঞ্জেলসে বিলাসবহুল বাংলো কেনেন কয়েক কোটি খরচ করে। বসবাসের কয়েক বছরের মধ্যে এমন কী হল যে প্রিয়াঙ্কা এবং নিককে তাঁদের লস এঞ্জেলসের বাড়ি ছাড়তে হচ্ছে বলে খবর ছড়ায়। জানা যাচ্ছে, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া তাঁদের ছোট্ট মালতীকে নিয়ে লস এঞ্জেলসের বাড়িতে আর থাকছেন না। এমনকী তাঁরা ওই বাড়ি কাউকে ভাড়াও দেননি। তাহলে আপাতত অন্য ঠিকানাতেই রয়েছেন এই তারকা দম্পতি।

লস এঞ্জেলসের যে বিলাসবহুল বাংলো এতদিন ছিলল প্রিয়াঙ্কা, নিকের ঠিকানা, তাতে রয়েছে ৭টি শোয়ার ঘর। ৯টি বাথরুম, শেফরা থাকতে পারেন এমন একটি সুবিশাল রান্নাঘর রয়েছে সেখান। রয়েছে তাপমাত্রা নিয়ন্ত্রিত ওয়াইন রুম,  বাস্কেটবল কোর্ট, হোম থিয়েটার, এন্টাটেইমমেন্ট লাউঞ্জ, স্পা, বিলিয়ার্ডস রুম এবং জিম।

আরও পড়ুন: Kangana Ranaut On Priyanka Chopra: শাহরুখের সঙ্গে বন্ধুত্ব, 'মুভি মাফিয়ারা' প্রিয়াঙ্কার বিরুদ্ধে জোট বাঁধেন, অভিযোগ কঙ্গনার

২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের পরপরই লস এঞ্জেলসে ওই বিলাসবহুল বাংলো কেনেন প্রিয়াঙ্কা চোপড়া।