Paresh Rawal: পরেশ রাওয়ালের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ল আগুনের মতো
পরেশ রাওয়াল, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৫ মে: শুক্রবার সকালে 'মৃত্যু' হয়েছে পরেশ রাওয়ালের? শুক্রবার রাতে থেকে  এমনই একটি খবর হু হু করে ছড়িয়ে পড়ে। যা চোখে পড়ে বলিউড (Bollywood) অভিনেতারও। মৃত্যুর গুজব শুনে শেষ পর্যন্ত নিজে মুখ খোলেন পরেশ রাওয়াল (Paresh Rawal )।

তিনি বলেন, শুক্রবার সকাল ৭টা পর্যন্ত ঘুমিয়ে ছিলেন তিনি। তাঁর ঘুমন্ত অবস্থাকে কেউ কেউ ভুল বুঝেছেন হয়ত। হাত জোড় করে ইমোজি দিয়ে মৃত্যুর খবর কার্য নিজেই নস্যাৎ করে দেন পরেশ রাওয়াল।

দেখুন...

 

করোনার (Coronavirus) দ্বিতীয় ঢেউ যখন গোটা দেশ জুড়ে থাবা বসাচ্ছে,সেই সময় একের পর এক অভিনেতা কিংবা তারকার মৃত্যুর গুজবে তোলপাড় হেয় যায় সামাজিক মাধ্য়ম। কখনও জনপ্রিয় গায়ক (Singer) লাকি আলির মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। আার কখনও কিরণ খের আবার কখনও শক্তিমান খ্যাত অভিনেতা মুকেশ খান্নার মৃত্যুর গুজব ছড়ায়। সবকিছু মিলিয়ে করোনা পরিস্থিতিতে যখন একের পর এক অভিনেতার মৃত্যুর গুজবে তোলপাড় শুরু হয়, সেই সময় অভিনেতাদের কাছের মানুষরা মুখ খুলে সব নস্যাৎ করে দেন। এক্ষেত্রে পরেশ রাওয়াল নিজে মুখ খুলেই সব রটনা নস্যাৎ করে দেন।

আরও পড়ুন: Sumona Chakravarti: 'অসুখের' সঙ্গে লড়ছেন, লকডাউনে কাজ হারিয়ে মানসিকভাবে বিধ্বস্ত সুমনা চক্রবর্তী

তবে যাঁরা পরেশ পাওয়ালের মৃত্যুর গুজব ছড়ান তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা উচিত বলে মন্তব্য করেন অনেকে। কেউ বলতে থাকেন, করোনা যখন দেশ জুড়ে একের পর এক মানুষের জীবন ছিনিয়ে নিচ্ছে, সেই সময় তাঁদের প্রিয় অভিনেতা যেন সুস্থ থাকেন এবং ভাল থাকেন বলে আশা প্রকাশ করেন।