KRK: সুশান্তের মত পরিণতি যেন না হয়, বাবার জীবন সঙ্কটে, KRK পুত্রর ট্যুইটে তোলপাড়
KRK (Photo Credit: Instagram)

মুম্বই, ৮ সেপ্টেম্বর: তাঁর বাবার উপর অত্যাচার করা হচ্ছে। মুম্বইতে কেউ তাঁর বাবাকে শেষ করে দিতে চায়। এমনই অভিযোগ করলেন কামাল রশিদ খানের (কেআরকে) ছেলে। কেআরকে পুত্র ফৈজাল কামাল বাবার ট্যুইটার হ্যান্ডেল ব্যবহার করেন। সেখানেই তিনি অভিযোগ করেন, তাঁর বাবাকে কেউ শেষ করে দিতে চাইছে। তাঁর বয়স মাত্র ২৩ এবং তিনি লন্ডনে থাকেন। ফলে তিনি বুঝতে পারছেন না, কীভাবে বাবাকে রক্ষা করবেন। ফলে জুনিয়র বচ্চন, রীতেশ দেশমুখ, দেবেন্দ্র ফড়ণবীশ যাতে কেআরকে-র জীবন রক্ষা করতে এগিয়ে আসেন, সে বিষয়ে আবেদন জানান ফৈজাল কামাল। সেই সঙ্গে লেখেন, বাবার কিছু হলে তিনি এবং তাঁর বোন নিজেকে রক্ষা করতে পারবেন না। এসবের পাশাপাশি ফৈজাল আরও লেখেন, মানুষ যে কোনওভাবে কেআরকে-র জীবন রক্ষা করুন। সুশান্ত সিং রাজপুতের মত তাঁর বাবার জীবনও যাতে শেষ না হয়ে যায়, সে বিষয়ে সবাই এগিয়ে আসুন বলে আবেদন করেন কামাল রশিদ খানের ছেলে।

 

গত ২৯ অগাস্ট কেআরকে-কে গ্রেফতার করা হয়। ২০২০ সালে ঋষি কাপুর এবং ইরফান খানকে নিয়ে বিতর্কিত ট্যুইটের অভিযোগেই গ্রেফতার করা হয় কামাল রশিদ খানকে। গত ৪ সেপ্টম্বর বলিউডের এই বিতর্কিত অভিনেতাকে আদালতে তোলা হয়।

 

এরপরই কেআরকে পুত্র বাবার সোশ্যাল হ্যান্ডেল ব্যবহার করেন এবং সাহায্য চান মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশের। ফড়ণবীশের পাশাপাশি অভিষেক বচ্চন এবং রীতেশ দেশমুখকেও নিজের ট্যুইটে ট্যাগ করেন কেআরকে পুত্র।