Raj Kundra: পর্নোগ্রাফি তৈরির অভিযোগ, রাজ কুন্দ্রার বিরুদ্ধে নীরবতা ভাঙলেন কঙ্গনা
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২১ জুলাই: শিল্পা শেট্টির (Silpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর এবার মুখ খুললেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut )। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে রাজ কুন্দ্রা সহ বলিউডের বিরুদ্ধে ফের তোপ দাগেন এই অভিনেত্রী।

কঙ্গনা বলেন, 'এই জন্যই আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবর্জনার স্তূপ বলি। যা চকচক করে, তা সব সময় সোনা হয় না। বলিউডে কী কী হয়, আবর্জনাস্তূপের পেট থেকে সব তুলে আনব। আমার আগামী ছবি টিকু ওয়েডস শেরু-তে বলিউডে কী কী হয়, তা দেখাব।'

পর্নোগ্রাফি মামলায় সোমবার রাতে গ্রেফতার করা হয় ব্যাবসায়ী রাজ কুন্দ্রাকে। মঙ্গলবার তাঁকে আদালতে তোলা হলে, ২৩ জুলাই পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। রাজ কুন্দ্রার (Raj Kundra) সঙ্গে রায়ান থ্রোপ নামে আরও এক ব্যক্তিকে গ্রেফতার করে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ শাখা।

আরও পড়ুন: Shilpa Shetty's Husband Raj Kundra: 'শিল্পা-রাজের হাসিখুশি সংসার ভাঙার চেষ্টা চলছে'

জানা যাচ্ছে, পর্নোগ্রাফি (Pornography) ভিডিয়ো ছড়ানোর অভিযোগে রাজ কুন্দ্রার তৈরি অ্যাপ হটশটসকে (Hotshots) ইতিমধ্যেই অ্যাপেল এবং গুগল থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তবে রাজ কুন্দ্রার অফিসে তল্লাশি চালিয়ে সেখান থেকে পর্নোগ্রাফির একাধিক নথি উদ্ধার করা হয়েছে বলে জানায় মুম্বই পুলিশ। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর অভিনেত্রীর স্বামীকে নিয়ে মুখ খোলেন শার্লিন চোপড়া, পুনম পান্ডে, সাগরিকা সোনা নামে একের পর এক অভিনেত্রী। যা নিয়েও জোর চর্চা শুরু হয়েছে প্রায় গোটা দেশ জুড়ে।