Kalki Koechlin Become Mother: মা হলেন কল্কি কোয়েচলিন
মা হলেন কল্কি কোয়েচলিন (Photo Credits: Instagram)

শুক্রবার রাতে এক কন্যাসন্তানের (Baby Girl) জন্ম দিয়েছেন কল্কি কোয়েচলিন (Kalki Koechlin)। বেশ কিছু সংবাদমাধ্যমে এই মর্মে প্রতিবেদন প্রকাশিত হলেও কল্কি বা তাঁর বয়ফ্রেন্ড গাই হার্সবার্গ (Guy Herzberg) এখনও নতুন অতিথির আগমনের বিষয়ে কিছু জানাননি। চার বছর আগে অনুরাগ কশ্যপের সঙ্গে বিয়ে ভে‌ঙে যাওয়ার পরে কল্কির সম্পর্ক তৈরি হয় পিয়ানোবাদক গাই হার্সবার্গের সঙ্গে। গত সেপ্টেম্বরে এক সাক্ষাৎকারে কল্কি নিজের অন্তঃস্বত্ত্বা হওয়ার কথা জানান। এরপর সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নিজের গর্ভবতী অবস্থার ছবি শেয়ার করেছেন কল্কি।

জানিয়েছিলেন, জঠরে একটি ভ্রূণকে লালন করার অভিজ্ঞতা। প্রেগন্যান্সি যে তিনি উপভোগ করছেন, সে কথা অনুরাগীদের নিদারুণ ভাবে জানিয়েছেন কল্কি। গর্ভাবস্থার (Pregnancy) প্রথম তিন মাস অসুবিধে হলেও পরে সব সামলে নেন তিনি। প্রাক্তন স্ত্রীর সুখবর শুনে কী প্রতিক্রিয়া ছিল অনুরাগ কশ্যপের? এক সাক্ষাৎকারে কল্কি বলেছিলেন, অনুরাগ তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আসন্ন মাতৃত্ব নিয়ে কোনও ভয় ছিল না কল্কির। তাঁর বক্তব্য ছিল, অনুরাগের প্রথম পক্ষের মেয়ে আলিয়া কশ্যপকে বড় হতে দেখেছেন তিনি। তাঁর ভাই অরিয়েলকেও বড় করেছেন নিজের হাতে। তাই এর আগে মা না হয়েও মায়ের ভূমিকা পালন করেছেন তিনি। তাই এটা নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। বরং তিনি উচ্ছসিত। দাম্পত্য ভেঙে গেলেও কল্কি-অনুরাগের ব্যক্তিগত সম্পর্ক বন্ধুর মতোই রয়ে গিয়েছে। ২০১১তে বিয়ে করেছিলেন তাঁরা। সে বছরই অনুরাগের ‘দ্য গার্ল ইন ইয়েলো বুটস’-এ কল্কির অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। বলিউডে কল্কির আত্মপ্রকাশ অনুরাগের ‘দেব ডি’ ছবিতে। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে কল্কি ছাড়াও অভিনয় করেছিলেন অভয় দেওল ও মাহি গিল। কল্কির কেরিয়ারে উল্লেখযোগ্য কাজ হল ‘মার্গারিটা উইথ এ স্ট্র’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, 'এক থি ডায়েন' এবং ‘শয়তান’ ছবি। আরও পড়ুন: Soumitra Chatterjee Biopic: এবার অপুর বায়োপিক, ভূমিকায় যীশু সেনগুপ্ত, রবি ঘোষ ফিরছেন রুদ্রনীল সেজে

কিছু দিন আগে নেটফ্লিক্সের ‘সেক্রেড গেমস ২ (Secret Games 2)’–এ কাজ করেছেন কল্কি। ওই জনপ্রিয় ওয়েবসিরিজের অন্যতম পরিচালক ছিলেন অনুরাগ কশ্যপ। ইকোনমিক্স টাইমসের খবর অনুযায়ী,  শুটিং চলাকালীন সেট থেকে নিজেদের ছবিও শেয়ার করেছিলেন কল্কি। তবে সোশ্যাল মিডিয়ায় সব কিছু খোলাখুলি জানানোর মাশুলও দিতে হয়েছে কল্কিকে। বিয়ের বাইরের সম্পর্কে অন্তঃস্বত্ত্বা হওয়ার ফলে কদর্যভাবে ট্রোল করা হয়েছে তাঁকে।