Kajol (Photo Credits: Instagram)

মুম্বই, ৯ জুলাইঃ দেশের রাজনৈতিক নেতাদের নিয়ে বেফাঁস মন্তব্যে করে এখন ফাঁপড়ে পড়ে গিয়েছেন বলিউড অভিনেত্রী কাজল (Kajol)। সম্প্রতি ওটিটি মঞ্চে মুক্তি পেয়েছে কাজল অভিনীত ওয়েব সিরিজ 'দ্য ট্রায়াল' (The Trial) এর একটি পর্ব। সিনেমা হোক কিংবা সিরিজ মুক্তির আগে থেকেই তারকাদের প্রচারে নামতে দেখা যায়। সেই মত নিজের সিরিজের প্রচার বিভিন্ন অনুষ্ঠান এবং সাক্ষাৎকার করছেন কাজলও। এমনই এক সাক্ষাৎকারে গিয়ে অভিনেত্রী বলেন, 'আমাদের দেশ তথা রাজ্য এমন কিছু নেতাদের দ্বারা চালিত হচ্ছে যাদের প্রাথমিক শিক্ষাটুকু নেই'। কাজলের এই মন্তব্যের পর থেকেই নেটিজেনের একাংশ ক্রোধে ফুঁসছেন। অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে লাগাতার কটাক্ষ। বিতর্ক থামাতে এবার নিজের হয়ে সাফাই দিলেন অজয় ঘরনি।

নিজের করা আলটপকা মন্তব্যের জন্যে ক্ষমা চাননি কাজল (Kajol)। বরং বুঝিয়ে দিলেন তাঁর মন্তব্যের উদ্দেশ্য। টুইট করে জানালেন, কোন রাজনৈতিক নেতাকে অসম্মান করা তাঁর উদ্দেশ্য ছিল না। নায়িকা লিখেছেন,  'আমি দেশের শিক্ষা ব্যবস্থা নিয়ে নিজের অবস্থান রেখেছিলাম মাত্রই। কোন নেতাকে ছোট করা আমার উদ্দেশ্য ছিল না। আমাদের দেশে এমন বহু নেতা রয়েছেন যারা দেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাচ্ছে'।

দেখুন নায়িকার টুইট... 

ওটিটি মঞ্চে নাম লিখিয়েছেন কাজল। একের পর এক ওটিটিতে কাজ। দ্য ট্রায়ালের আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল 'লাস্ট স্টোরি ২' (Lust Stories 2)। অমিত শর্মা পরিচালিত গল্পে রয়েছেন তিনি। বড় পর্দার মতই ওটিটিতেও একঘর নায়িকা।