Govinda discharged from Hospital (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ৪ অক্টোবরঃ তিন দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা গোবিন্দা (Govinda)। গুলিবিদ্ধ হয়ে মুম্বইয়ের ক্রিটিকেয়ার এশিয়া হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। আজ শুক্রবার ৪ অক্টোবর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন প্রবীন অভিনেতা।

গোবিন্দাকে এদিন হাসপাতাল থেকে বাড়ি আনতে পৌঁছে গিয়েছিলেন স্ত্রী সুনীতা। অভিনেতাকে দেখার জন্যে হাসপাতালের বাইরে সাংবাদিক এবং ভক্তদের ভিড় জমেছিল। পায়ের গোড়ালি থেকে হাঁটু পর্যন্ত ব্যান্ডেজে মোড়া অবস্থায় হুইলচেয়ারে করে বেরিয়ে এলেন গোবিন্দা। তবে অভিনেতার মুখের হাসি কিন্তু ম্লান হয়নি একফোঁটাও। একগাল হাসি নিয়ে হাসপাতালের বাইরে উপস্থিত সকলের উদ্দেশ্যে হাত জড়ো করে ধন্যবাদ জানালেন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে শিবসেনা নেতা বললেন, 'আপনাদের সকলের প্রার্থনাতেই আজ আমি সুস্থ হয়ে উঠেছি। আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ'। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের কাছেও এদিন ধন্যবাদ জ্ঞাপন করেন অভিনেতা।

গোবিন্দার শারীরিক অবস্থা প্রসঙ্গে এদিন ওই হাসপাতালের এক চিকিৎসক জানান, তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে বলা হয়েছে অভিনেতাকে। তাঁর ব্যায়াম এবং ফিজিওথেরাপি চলছে। খাওয়া-দাওয়াও স্বাভাবিক করতে পারবেন। তিনি এখন ভালো আছেন বলেই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি গোবিন্দা... 

উল্লেখ্য, গত ১ অক্টোবর সকাল সকাল সংবাদমাধ্যম জুড়ে খবর ছড়ায়, বাড়িতে গুলিবিদ্ধ হয়েছেন অভিনেতা গোবিন্দা। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শোরগোল শুরু হয় ভক্তমহলে। বেলা গড়াতে জানা যায়, তাঁর লাইসেন্সপ্রাপ্ত বন্দুকটি হাত থেকে পড়ে গিয়ে গুলি চলে যায় এবং তা পায়ে এসে লাগতেই ঘটে বিপত্তি।