Farhan Akhtar Australia Concert Cancelled: বাতিল হল ফারহান আখতারের ব্যান্ডের অস্ট্রেলিয়া কনসার্ট
Farhan Akhtar's Band FarhanLive (Photo Credits: Instagram)

মুম্বই, ২৮ ফেব্রুয়ারিঃ বাতিল হল ফারহান আখতারের (Farhan Akhtar) অস্ট্রেলিয়া লাইভ কনসার্ট। মঙ্গলবার অভিনেতা তথা গায়ক ফারহান আখতার তাঁর ব্যান্ড ফারহান লাইভ (FarhanLive) এর অস্ট্রেলিয়া কনসার্টের বাতিলের ঘোষণা করেছেন। ব্যান্ডের কিছু অপ্রত্যাশিত পরিস্থিতির কারণে আচমকাই শো বাতিল করতে হয়েছে বলেই জানালেন অভিনেতা (Farhan Akhtar Australia Concert Cancelled)।

আরও পড়ুনঃ মাত্র ৪ মাস আগে মা হয়ে মঞ্চে আগুন ধরালেন আলিয়া, দেখুন

আগামী সপ্তাহে সিডনি (Sydney) এবং মেলবোর্ন (Melbourne) গিয়ে কনসার্ট করার কথা ছিল অভিনেতা ফারহান আখতারের ব্যান্ড ফারহান লাইভের (Farhan Akhtar's Band FarhanLive)। কিন্তু কিছু অপ্রত্যাশিত কারনের জন্যে বাতিল করতে হল সেই কনসার্ট। মঙ্গলবার অভিনেতা নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে একটি পোস্ট শেয়ার করে শো বাতিলের ঘোষণা করেছেন।

পোস্ট শেয়ার করে অনুরাগীদের কাছে ক্ষমাও চাইলেন তিনি (Farhan Akhtar)। লিখলেন, ‘আমার সকল অস্ট্রেলিয়ার ভক্তদের উদ্দেশ্যে জানাচ্ছি, কিছু অপ্রত্যাশিত পরিস্থিতির কারণে আমাদের ব্যান্ড ফারহান ফাইভ অস্ট্রেলিয়া সফর বাতিল করতে বাধ্য হচ্ছে। আগামী সপ্তাহে আমরা সিডনি এবং মালবোর্নে যেতে পারছি না’।

 

View this post on Instagram

 

A post shared by Farhan Akhtar (@faroutakhtar)

ফারহান আখতারের (Farhan Akhtar) আরও সংযোজন, ‘বিশ্বাস করুণ আপনাদের হতাশ করে আমরাও ভীষণ দুঃখিত। কিন্তু আশা রাখছি আপনাদের সুন্দর দেশে গিয়ে খুব শীঘ্রই পারফর্ম করতে পারব’।