Deepika Padukone: শ্রাদ্ধের পোশাক নিলামে, দীপিকার 'ছোট মানসিকতা' নিয়ে জোর সমালোচনা
দীপিকা পাড়ুকোন, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৭ অগাস্ট: একটি স্বেচ্ছাসেবী সংগঠনকে সাহায্য করতে দুটি পোশাক নিলামে তুললেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দীপিকা নিজের যে দুটি পোশাককে নিলামে তোলেন, তার সঙ্গে জড়িত পরপর দুটি ঘটনা। যা দেখে চমকে উঠেছেন নেটিজেনদের একাংশ।

জানা যাচ্ছে, দীপিকা নিজের পরপর দুটি পোশাককে নিলামে তুলেছেন। যার একটি তিনি পরেন ২০১৩ সালে জিয়া খানের (Jiah Khan)মৃত্যুর শ্রাদ্ধের অনুষ্ঠানে হাজির হতে। অন্যটি পরেন প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বাবার শেষকৃত্যে। যা দেখে অবাক হয়ে যান নেট জনতার একাংশ। দীপিকা এই ধরনের ছোট মানসিকতার কাজ কীভাবে করতে পারেন বলে প্রশ্ন তোলেন অনেকে।

কেউ কেউ বলতে শুরু করেন, দীপিকা এইসব পোশাকগুলি নিজেদের পরিচারকদের কিংবা  গরীব কাউকে দিতে পারতেন। এভাবে কারও শ্রাদ্ধের অনুষ্ঠানে পরা পোশাককে দীপ্পি কীভাবে নিলামে তোলার সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন করেন। শুধু তাই নয়, দীপ্পি যতই চেষ্টা করুন না কেন, তাঁর ওই পোশাক কেউ পরবেন না বলে মত প্রকাশ করেন অনেকে।

আরও পড়ুন: Afghanistan: 'টেররস্থান' থেকে মুক্তি, কাবুল থেকে ভারতীয়দের নিয়ে গুজরাটে পৌঁছল বায়ুসেনার সি-১৭, দেখুন

এদিকে হৃতিক রোশনের সঙ্গে নতুন ছবি নিয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। হৃতিকের সঙ্গে নিজের ছবিও শেয়ার করেন দীপিকা। যে ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন দীপিকা এবং হৃতিকের অনুরাগীরা।