Children’s Day 2022: শিশু দিবসে বোনের সঙ্গে খুনসুটিতে মেতে কাজল, হেসে লুটোপুটি খেল নেটবাসি
kajol and Tanishaa Mukerji childhood pic (Photo Credit: Twitter)

মুম্বই, ১৪ নভেম্বরঃ প্রতি বছরই ১৪ নভেম্বর তারিখটি দেশজুড়ে পালিত হয় শিশু দিবস (Children’s Day 2022)। আর শিশু দিবসের এই বিশেষ দিনে বলি অভিনেত্রী কাজলকে (Kajol) দেখা গেল বোন তনিশা মুখার্জির (Tanishaa Mukerji) সঙ্গে ছেলেবেলার একটি ছবি শেয়ার করতে। এদিন বোনের সঙ্গে ছেলেবেলার সেই খুনসুটিতে ভরা দিনগুলির স্মৃতি চারণ করেছেন নায়িকা।

১৪ নভেম্বর শিশু দিবস (Children’s Day 2022) উপলক্ষ্যে অজয় পত্নি (Kajol) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ছবি শেয়ার করেন। বোনের সঙ্গে ছেলেবেলার এই ছবি শেয়ার করে কাজল লিখেছেন, “শিশু দিবসের শুভেচ্ছা আমার মধ্যে লুকিয়ে থাকা সেই শিশুকে। পাগলামি, দুষ্টুমি সমস্ত্ব কিছু নিয়েই সে থাকুক। সে নিজের ছন্দে একেবারে পারফেক্ট”। বোন তনিশা মুখার্জির (Tanishaa Mukerji) সঙ্গে কাজলের এই ছবি ভীষণভাবে চোখ টেনেছে নেটিজেনদের। ছবিতে দেখা যাচ্ছে, একরত্তি কাজলের কোলে রয়েছে খুদে তনিশা। ছোট করে কাটা দুজনের চুল। দিদির গলা শক্ত করে জড়িয়ে রয়েছে বোন তনিশা। শিশু দিবস উপলক্ষ্যে কাজলের শেয়ার করা এই ছবিতে সবার প্রথমেই সে কমেন্টটি চোখে পড়ছে তা হল বোন তনিশার। দিদির ছবিতে সে সবার প্রথমে কমেন্ট করে লিখেছে, ‘আমার হনুমান’। দিদি বোনের এই খুনসুটি দেখে হেসে গড়াগড়ি নেটপাড়ায়।

শিশু দিবসে কাজলের শেয়ার করা পোস্টঃ 

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী জহরলাল নেহেরুর (Jawaharlal Nehru) জন্মবার্ষিকী হিসাবে সমগ্র দেশ জুড়ে পালিত হয় শিশু দিবস। তিনি ছিলেন স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী। শিশুদের প্রতি তাঁর ছিল প্রবল ভালবাসা ও আসক্তি। আর সেই কারনেই নেহেরুকে ‘চাচা নেহেরু’ও বলা হত। ১৮৮৯ সালের ১৪ নভেম্বর উত্তর প্রদেশের প্রয়াগরাজে জন্ম হয় তাঁর। নেহেরুর মৃত্যুর পর তাঁকে সম্মান জানিয়ে ১৪ নভেম্বর তারিখটিকে ‘শিশু দিবস’ হিসাবে পালন করার সিদ্ধান্ত নেওয়া হয়।