Aamir Khan At Kolkata: শহরে আমির খান, এসেই হাওড়া ব্রিজে ছুটে বেড়ালেন 'লাল সিং চাড্ডা' ছবির শ্যুটিংয়ের জন্য
লাল সিং চাড্ডার চরিত্রে আমির খান (Picture Credits: Instagram)

কলকাতা, ৮ ডিসেম্বর: আজ ভোরবেলা সূর্য ওঠার আগে হাওড়া ব্রিজে দৌড়লেন আমির খান (Aamir Khan)। না তবে শরীরচর্চার জন্য নয়। লাল সিং চাড্ডা (Lal Singh Chadha) ছবির শুটিংয়ের জন্য শহর কলকাতায় উপস্থিত হয়েছেন বলিউড অভিনেতা আমির খান। ভোরে হাওড়া ব্রিজে (Howrah Bridge)  শ্যুটিং করলেন মিস্টার পারফেকশনিস্ট। হলিউড (Hollywood) ছবি ফরেস্ট গাম্পের (Forrest Gump) অফিসিয়াল রিমেক এই ছবিটি। পরনে ঢিলে ঢালা টি শার্ট। মাথায় টুপি। লম্বা দাড়ি। না বললেও কেউ চিনতেই পারবেন না।

তখন ঠিক সকাল ৫.৪০। প্রথমে জানা গেছিল গোটা হাওড়া ব্রিজ বন্ধ রেখেই শ্যুটিং হবে। পরে হাওড়া ব্রিজের কিছুটা অংশ জুড়েই হল শ্যুটিং। এটি একটি রাজনৈতিক ছবি। লাল সিং চাড্ডার জীবনের ঘটনার মধ্যে দিয়ে ভারতের রাজনীতিকে তুলে ধরা হবে এই ছবিতে। মোট ১০০টি শহরকে দেখানো হবে এই ছবিতে। লাল সিং চাড্ডা ছবিতে অভিনয় করতে দেখা যাবে করিনা কাপুরকেও। কলকাতায় একদিনই শ্যুট করবেন আমির খান। এর আগে শ্যুটিংয়ের জন্য তিনি পৌঁছে গেছিলেন জয়সলমীর। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া টম হ্যাঙ্কস এর 'ফরেস্ট গাম্প' এর মতই লাল সিংহ চাড্ডার চোখ দিয়ে উঠে আসবে ক্রমশ পাল্টে যাওয়া ভারতবর্ষের ছবি। বাবরি মসজিদ ধবংস থেকে নরেন্দ্র মোদির উত্থান বাদ যাবে না কিছুই। আরও পড়ুন, ৪০ বছর পর একসঙ্গে রুপোলী পর্দায় ফিরছেন রজনীকান্ত এবং কমল হাসান

তাঁকে দেখতে সকাল সকাল ভিড় করেন আমির ভক্তরা। এই ছবিটি ২০২০ সালের বড়দিনে (Christmas) মুক্তি পাচ্ছে বলে জানান আমির খান নিজেই। 'ফররেস্ট গাম্প'-এ টম হেক্সের চরিত্রটিই এই ছবিতে 'লাল সিং চাড্ডা'। নেটিজেনরা আশা করছেন ছবিটি আমির খানের ঝুলিতে অন্যতম সেরা ছবির তালিকায় অন্তর্ভুক্ত হোক।