Alia Bhatt and Ranbir Kapoor: ৪ দিন ধরে বিলাসবহুল অনুষ্ঠান, রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে চড়ছে পারদ
Ranbir Kapoor, Alia Bhatt (Photo Credit: Instagram)

মুম্বই, ৮ এপ্রিল:  আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে নিয়ে বি টাউনে চর্চা তুঙ্গে। তবে আলিয়া, রণবীরের বিয়ে নিয়ে যতই জল্পনা মাথা চাড়া দিক না কেন, বলিউডের তারকা জুটি এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। আলিয়া বা রণবীর এ বিষয়ে মুখ খুলতে রাজি নন একেবারেই। দুই তারকা যতই মুখ বন্ধ করে থাকুন না কেন, আলিয়ার কাকা রবিন ভাট সম্প্রতি এ বিষয়ে মুখ খোলেন।

ইন্ডিয়া টুডে-র সাক্ষাৎকারে আলিয়ার কাকা রবিন ভাট জানান, বলিউডের তারকা জুটির বিয়ের অনুষ্ঠান হবে ৪ দিন ধরে। আর কে হাউসেই হবে বিয়ের সমস্ত অনুষ্ঠান। ১৫ এপ্রিল থেকে রণবীর, আলিয়ার বিয়ের অনুষ্ঠান শুরু হবে আর কে হাউসে। এমনই জানান রবিন ভাট।

আরও পড়ুন:  Katrina Kaif: সমুদ্র সৈকতে কালো মনোকিনিতে ক্যাটরিনা, ছড়ালেন আভা

জানা যাচ্ছে, ১৩ এপ্রিল মেহন্দির অনুষ্ঠান। ১৪ এপ্রিল সঙ্গীত এবং ১৫ এপ্রিল বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান দুই পরিবার এবং ইন্ডাস্ট্রির বেশ কিছু মানুষ হাজির হবেন বলে জানা যাচ্ছে। তবে বিয়ে ঘরোয়াভাবে হলেও, রণবীর, আলিয়ার রিসেপশন হবে জাঁকজমকপূর্ণ। শাহরুখ খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া, অয়ন মুখোপাধ্যায়, আদিত্য রয় কাপুর,  করণ জোহরের মত প্রভাবশালী বলিউড ব্যক্তিত্ব এবং তারকারা হাজির হবেন আলিয়া-রণবীরের রিসেপশনের অনুষ্ঠানে।