Hera Pheri 3: বিতর্কের মুখে ছাই, অক্ষয় কুমার, সুনীল শেট্টী এবং পরেশ রাওয়ালকে নিয়েই শুরু হেরা ফেরি ৩-র শুটিং
Hera Pheri 3 (Photo Credits: Twitter)

মুম্বই, ২১ ফেব্রুয়ারিঃ বিতর্কের মুখে ছাই ঢেলে ‘হেরা ফেরি থ্রি’এর (Hera Pheri 3) শুটিং শুরু করলেন অক্ষয় কুমার (Akshay Kumar), পরেশ রাওয়াল (Paresh Rawal) এবং সুনীল শেট্টি (Suniel Shetty)। রাজু, বাবু ভাইয়া আর শ্যামকে ছাড়া ‘হেরা ফেরি’ (Hera Pheri) আবার সম্ভব নাকি। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার থেকেই ‘হেরা ফেরি ৩’ এর শুটিং শুরু করলেন তিন তারকা। মুম্বইয়ের এম্পায়ার স্টুডিয়োতে শুরু হল ছবির শুটিং।

আরও পড়ুনঃ  মুম্বই মেট্রোয় চড়ে যাত্রীদের সঙ্গে বেজায় নাচলেন অক্ষয় কুমার এবং ইমরান হাশমি, রইল ভিডিয়ো

হেরা ফেরি ফ্যাঞ্চাইজির তৃতীয় অংশের ঘোষণার পর থেকেই চলেছিল বেজায় জলঘলা। রাজুর চরিত্র থেকে বাদ দেওয়া হয়েছে অক্ষয় কুমারকে। অক্ষয়ের পরিবর্তে আনা হয়েছে কার্তিক আরিয়ানকে। ছবির প্রযোজকের সঙ্গে অক্ষয় কুমারের মতবিরোধ হওয়ায় ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন খিলাড়ী। 'হেরা ফেরি থ্রি (Hera Pheri 3' র স্ক্রিপ্ট পছন্দ হয়নি আক্কির। এমন প্রচুর কিছু গুজব ছড়িয়েছিল 'হেরা ফেরি ৩' কে নিয়ে।

শুরু হল 'হেরা ফেরি ৩'এর শুটিংঃ 

তবে অবশেষে সমস্ত গুজব, বিতর্কে জল ঢেলে 'হেরা ফেরি'র (Hera Pheri) প্রাণ ভোমরা অক্ষয়, পরেশ এবং সুনীলকে নিয়েই ছবির শুটিং শুরু করলেন পরিচালক। তবে 'হেরা ফেরি থ্রি'তে (Hera Pheri 3) কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) অভিনয় করা নিয়েও নানা মতামত তৈরি হয়েছিল। কিন্তু ছবিতে কার্তিকের উপস্থিতি নিশ্চিত করেছেন স্বয়ং পরেশ রাওয়াল। রাজু না হোক কার্তিকের জন্যে অন্য কোন চরিত্র ভেবে রেখেছেন চলচ্চিত্র নির্মাতা।