Aamir Khan: কিরণের সঙ্গে বিচ্ছেদের পর তৃতীয়বার বিয়ের পিঁড়িতে আমির খান? খবর ভাইরাল
Aamir Khan (Photo Credit: instagram)

মুম্বই, ২৩ নভেম্বর:  'লাল সিং চাড্ডার' (Laal Singh Chadha) মুক্তির পর তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন আমির খান? এমনই শোরগোল শুরু হয়েছে বি টাউন জুড়ে। কিরণ রাওয়ের (Kiran Rao) সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমির খান ফের নতুন করে গাঁটছড়া বাঁধতে পারেন বলে গুঞ্জন শুরু হয়েছে। যা একেবারেই সত্যি নয় বলে একাধিক সংবাদমাধ্যমের তরফে পালটা দাবি করা হয়। তৃতীয় বিয়ের গুঞ্জন নিয়ে এখনও পর্যন্ত পালটা কোনও মন্তব্য করতে শোনা যায়নি বলিউডের 'মিস্টার পারফেকশনিস্টকে'। ফলে তৃতীয় বিয়ে নিয়ে গুঞ্জন শুর হলে আমির খান (Aamir Khan) কেন এ বিষয়ে কোনও মন্তব্য করছেন না, তা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে।

সম্প্রতি লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের সময় কাশ্মীরে যান আমির খান, কিরণ রাওরা। কাশ্মীর থেকেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। ওই সময় কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করকতেই ফাতিমা সানা শেখের বিরুদ্ধে তীর্যক মন্তব্য করেন অনেকে। নেটিজেনদের মধ্যে কেউ কেউ মন্তব্য করেন, ফাতিমার (Fatima Sana Shaikh) জন্য আমির, কিরণের বিচ্ছেদ হয়ে যায়। যা নিয়ে ওই সময় পালটা মুখ খুলতে দেখা যায় 'দঙ্গল' অভিনেত্রীকে। কেন আমির খানের সঙ্গে তাঁর নাম জড়িয়ে এই ধরনের গুজব ছড়ানো হয়, তা নিয়ে প্রশ্ন তোলেন ফাতিমা।

আরও পড়ুন:  Priyanka Chopra: নিকের সঙ্গে বিচ্ছেদের পথে প্রিয়াঙ্কা চোপড়া? মুখ খুললেন অভিনেত্রীর মা

ওই ঘটনার কিছুদিনের মধ্যে এবার ফের আমির খানের তৃতীয় বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, আমির খানের এই সিনেমার মুক্তির পরই নাকি ফের বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা।  প্রসঙ্গত রিনা দত্তের সঙ্গে আমিরের বিয়ের পর তাঁদের দুই সন্তান রয়েছেন।  কিরণ রাও এবং আমির খানের এক সন্তান রয়েছে আজাদ।