Neena Gupta Trolled: এই বয়সে শর্টস নয় শাড়ি পরুন, গুলজারের বাড়িতে হাজির নীনাকে নিয়ে সমালোচনা
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৬ জুন: 'সচ কহু তো' সবে সবে প্রকাশ্যে এসেছে। যে বইতে উঠে এসেছে নীনা গুপ্তার (Neena Gupta) আত্ম জীবনী। নীনার বই নিয়ে এই মুহূর্তে জোর চর্চা শুরু হয়েছে সংবাদমাধ্যমে। এবার নিজের সেই বই গুলজার সাহেবকে পড়ার জন্য উপহার দিতে তাঁর বাড়িতে পৌঁছে যান নীনা গুপ্তা।  গুলজারের (Gulzar ) সঙ্গে দেখা করার সময় নীনার পরনে ছিল হালকা নীল রঙের শর্টস।

গুলজার সাহেবের হাতে সেই আত্মজীবনী উপহার দিতে গেলে, পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন নীনা। মাস্ক নামিয়ে পাপারাৎজির সঙ্গে দেখা করে সেখান থেকে সরে যান বলিউড (Bollywood) অভিনেত্রী। নীনা গুপ্তা এবং গুলজারের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই জোর সমালোচনা শুরু হয়ে যায়।

 

 

View this post on Instagram

 

গুলজার সাহেবের সঙ্গে দেখা করতে গিয়ে নীনা গুপ্তা কীভাবে শর্টস পরে হাজির হলেন, তা নিয়ে অনেকে প্রশ্ন তোলেন। পশ্চিমী পোশাক পরে নীনা কীভাবে গুলজার সাহেবের সামনে হাজির হলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়।  এমনকী, নীনা গুপ্তার বয়স হয়েছে। এই বয়সে শর্টস পরে গুলজার সাহেবের মতো একজন মানুষের সামনে নীনা কীভাবে হাজির হলেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন । যা প্রকাশ্যে আসতেই নীনা গুপ্তাকে নিয়ে জোরদার সামলোচনা শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশে।