Karan Mehra: স্ত্রীর সঙ্গে চরম অশান্তি, গ্রেফতারির পর জামিনে মুক্ত অভিনেতা করণ মেহরা
স্ত্রীর সঙ্গে করণ মেহরা, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১ জুন: জামিনে মুক্তি পেলেন অভিনেতা (Actor) করণ মেহরা। মঙ্গলবার সকালে জামিনে মুক্তি পান টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা। জামিনে মুক্ত হলেও, করণ মেহরার ( Karan Mehra ) গ্রেফতারি নিয়ে শোরগোল শুরু হয়েছে টেলি টাউনে।

২০১২ সালে বান্ধবী নিশা রাওয়ালকে বিয়ে করেন 'ইয়ে রিস্তা ক্যা কহেলতা হ্যায়' খ্য়াত করণ মেহরা। দীর্ঘ ৮ বছর ধরে নিশার সঙ্গে সংসার করছেন তিনি। বর্তমানে করণ এবং নিশার (Nisha Rawal) এক সন্তানও কাভিশও রয়েছে তাঁদের সঙ্গে। দীর্ঘ ৮ বছর ধরে সংসারের পর আচমকাই নিশার সঙ্গে করণ মেহরার অশান্তি শুরু হয় বলে খবর মেলে।

সম্প্রতি ওই দম্পতি বিবাহ বিচ্ছেদের মামলাও দায়ের করেন পারিবারিক আদালতে। কোনও ধরনের ঝামেলা ছাড়াই নিশা রাওয়াল এবং করণ মেহরার বিচ্ছেদ হয়ে যাবে বলে অনেকেই মত প্রকাশ করেন টেলি টাউনে কিন্তু ছন্দপতন হয় সম্প্রতি। সোমবার রাতে অর্থাৎ ৩১ মে নিশা রাওয়াল আচমকাই গোরেগাঁও থানায় অভিনযোগ দায়ের করেন করণের বিরুদ্ধে।

আরও পড়ুন: Arjun Kapoor: মালাইকার পাশে থাকতে ২৩ কোটি দিয়ে নয়া ফ্ল্যাট কিনলেন অর্জুন কাপুর

ঝগড়ার সময় করণ মেহরা নাকি নিশা রাওয়ালের মাথায় আঘাত করেছেন। এমনই অভিযোগ করেন অভিনেতার স্ত্রী। এরপর নিশার অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের গোরেগাঁও থানার পুলিশ (Police) গ্রফতার করে করণ মেহরাকে।  টানা কয়েক ঘণ্টা থানায় বন্দি থাকার পর মঙ্গলবার সকালে করণ মেহরাকে জামিনে মুক্ত করা হয়েছে বলে জানায় মুম্বই (Mumbai) পুলিশ।

বিষয়টি নিয়ে করণ মেহরা যেমন মুখ খোলেননি, তেমনি নিশা রাওয়ালও রয়েছেন চুপ। প্রসঙ্গত 'ইয়ে রিস্তা ক্যা কহেলতা হ্যায়'-এর নৈতিক-এর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান করণ মেহরা। এরপর 'বিগ বস', 'নাচ বলিয়ে'-র মতো একাধিক রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখা যায় তাঁকে।