Salman Khan: সলমনের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় প্রধান অভিযুক্তের মৃত্যু
Salman Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ১ মে: গত ১৪ এপ্রিল ভোরে সুপারস্টার সলমন খানের (Salman Khan) বাড়ি গ্যালেক্সি অ্যাপার্টমেন্টের সামনে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতি। এই ঘটনায় ইতিমধ্যেই ভিকি গুপ্তা, অনুজ থাপন (Anuj Thapan) এবং সাগর পালকে গ্রেফতার করেছিল পুলিশ। এরমধ্যেই বুধবার জেলের মধ্যে আত্মহত্যার চেষ্টা করে অন্যতম অভিযুক্ত অনুজ। তাঁকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওা হয়। কিন্তু শেষরক্ষা হল না। চিকিৎসা চলাকালিনই মৃত্যু ঘটে অনুজের।

এই অনুজকে পঞ্জাব থেকে গ্রেফতার করেছিল মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ। জানা যাচ্ছে, পেশায় লরির হেল্পার অনুজ সলমনের খুনের ঘটনায় অভিযুক্তদের অস্ত্র সরবরাহ করেছিল। এই ঘটনায় মূল অভিযুক্তদের গ্রেফতার হওয়ার কয়েকদিনের মধ্যেই পুলিশের জালে আসে অনুজ। বুধবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বই পুলিশের সদর দফতরের ক্রাইম ব্রাঞ্চের লকআপে রাখা হয়েছিল অনুজকে।

তদন্তসূত্রে জানা গিয়েছে, অনুজ লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের সদস্য ছিলেন। তবে এদিন কেন সে আত্মহত্যা করে তা এখনও জানা যায়নি। গোটা ঘটনার তদন্ত হবে বলে জানিয়েছে তদন্তকারী আধিকারিকরা। অন্যদিকে সলমনের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় আরও অনেকে জড়িত রয়েছে বলে মনে করছে মুম্বই পুলিশ।