Meteor 350 Motorcycle Launched: ভারতে মেটিয়র ৩৫০ মোটরসাইকেল লঞ্চ করল রয়্যাল এনফিল্ড
Royal Enfield Meteor 350 Launched in India (Photo Credits: Royal Enfield India)

ভারতে রয়্যাল এনফিল্ড (Royal Enfield) তাদের মেটিয়র ৩৫০ (Meteor 350) মোটরসাইকেল লঞ্চ করল। এই বাইকের দাম শুরু হচ্ছে ১ লাখ ৭৫ হাজার টাকা থেকে, নাম ফায়ারবল। এছাড়াও ১ লাখ ৮১ হাজার ও ১ লাখ ৯০ হাজারের দুটি ভেরিয়েন্ট রয়েছে। একটি হল স্টেলার, আরেকটি সুপারনোভা। এই মোটরসাইকেল নিয়ে বাইক প্রেমীদের প্রত্যাশা চরমে উঠেছিল। কারণ করোনা কারণ কয়েকমাস পিছিয়ে এই বাইক বাজারে আসার সময়।

মেটিয়র ৩৫০ থান্ডারবার্ড এবং থান্ডারবার্ড এক্স সিরিজের প্রতিস্থাপন করবে। মোটরসাইকেলের নকশাটি রয়্যাল এনফিল্ডের সমস্ত মডেলের মতোই এবং থান্ডারবার্ড ৩৫০ এর সাথে সাদৃশ্যপূর্ণ। আরও পড়ুন: Mahindra Thar 2020: লঞ্চ হল ব্র্যান্ড নিউ সেকেন্ড জেনারেশন থর ২০২০, মডেল পিছু দাম ও বুকিং প্রকাশ করল Mahindra; জানুন বিস্তারিত

এই মোটরসাইকেলে থাকছে ৩৪৯ সিসির ইঞ্জিন। যা ২০.২ bhp দিচ্ছে ৬,১০০ rpm এর সঙ্গে, এবং ৪০০০ rpm-য়ে ২৭ Nm পিক টর্ক উৎপাদন করে। গোলাকার হেডল্যাম্প, টিয়ারড্রপ আকারের জ্বালানি ট্যাঙ্ক, প্রশস্ত আসন এবং লম্বা এক্সস্টোস্ট প্রান্ত আছে। ট্যাঙ্কের "রয়েল এনফিল্ড" ইনসিগনিয়াও নতুন। আছে তুলনামূলকভাবে কম উচ্চতার সিট। রেট্রো থিমের সাথে মিল রেখে রাউন্ড রিয়ার-ভিউ আয়নাও রয়েছে এই বাইকে।