Honda H'Ness CB350 Motorcycle: রয়্যাল এনফিল্ডকে টক্কর দিতে নতুন H'ness CB350 নিয়ে এল হোন্ডা, দাম শুরু ১,৯০,০০০ থেকে
Honda H'Ness CB350 Motorcycle Launched in India (Photo Credits: Honda 2 Wheelers)

ভারতে নতুন H'ness CB350 নিয়ে এল হোন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়া। এই বাইকের যার দাম শুরু হয়েছে ১ লাখ ৯০ হাজার টাকা থকে। এই মোটরসাইকেলটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। একটি হল DLX, আরেকটি DLX Pro। বাইকে রয়েছে 348.36 সিসি, সিঙ্গল সিলিন্ডার, এয়ার কুলড ইঞ্জিন।

হোন্ডা H'ness CB350 ডিজাইন: H'ness CB350-র ডিজাইনেই মুগ্ধ হয়ে যাবেন বাইক প্রেমীরা। সামনের দিকটা উঁচু, রয়েছে গোল হেডল্যাম্প, সঙ্গে রয়েছে এলইডি ইউনিট। রয়েছে বাঁকানো ফুয়েল ট্যাঙ্ক। রয়েছে বড় আকারের 'হোন্ডা' ব্যাজ। বাইকে রয়েছে ক্রোম ফেন্ডারস, রিয়ার শক অ্যাবসরর্বাসএবং নিষ্কাশন পাইপ। ইঞ্জিনের ডানা এবং কেসগুলিতে ক্রোমের আভরণ রয়েছে।

ইঞ্জিনের বিশদ: নতুন হোন্ডা H'ness CB350 একটি 348.36 সিসি, সিঙ্গল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন দ্বারা চালিত। যা ৫,৫০০ আরপিএম এ ২০.৮hp এবং ৩,০০০ আরপিএম এ ৩০Nm টর্ক তৈরি করে।

হোন্ডা H'ness CB350-র চ্যাসিস এবং অন্য বৈশিষ্ট্যগুলি: H'ness CB350 এর উভয় প্রান্তে ডিস্ক ব্রেক রয়েছে। সামনে একটি ৩১০ মিমি ডিস্ক এবং পিছনে ২৪০ মিমি ডিস্ক। টায়ারের মাপ- সামনে 100 / 90-19 এবং পিছনে 130 / 70-18। রয়েছে ১৫ লিটারের অয়েল ট্যাঙ্ক। বাইকে রয়েছে ৫ স্পিড গিয়ার বক্স। এছাড়াও এই বাইকে রয়েছে হন্ডা স্মার্টফোন ভয়েস কন্ট্রোল সিস্টেম (এইচএসভিসিএস), হোন্ডা সিলেকটেবল টর্ক কন্ট্রোল (এইচএসটিসি)। এইচএসভিসিএসের সাহায্যে আপনি আপনার স্মার্টফোনটি মোটরসাইকেলের সঙ্গে সংযোগ করতে পারবেন এবং নেভিগেশন, সংগীত, ফোন কল এবং মেসেজ অ্যাক্সেস করতে পারবেন।

দাম: হোন্ডা কেবল উল্লেখ করেছে যে এই বাইকের দাম প্রায় ১ লাখ ৯০ হাজার টাকা থেকে শুরু এবং দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। ইতিমধ্যেই বাইকের বুকিং শুরু হয়ে গেছে। ৫ হাজার টাকা দিয়ে বাইক বুকিং করা যেতে পারে।