দিলীপ ঘোষ-এর সামনেই মহিলাকে মারধর, চুলোচুলিতে অস্বস্তিতে বিজেপি-র রাজ্য সভাপতি
দিলীপ ঘোষ (Photo Credit: ANI Twitter)

হাড়োয়া, ১৯ অগাস্ট: দিলীপ ঘোষ (Dilip Ghosh)-এর সামনেই মহিলাকে মারধর। উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় বিজেপি-র সভায় রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের সঙ্গে দেখা করতে গিয়ে আক্রান্ত হলেন মহিলা। বিজেপি-র মহিলা কর্মীরাই সেই মহিলাকে মারধরের ঘটনায় কাঠগড়ায় উঠলেন। বসিরহাটে বিজেপির সদস্য সংগ্রহ কর্মসূচি বৈঠকে ঘটে এই অবাঞ্চিত ঘটনা। বিজেপি কর্মীদের লড়াই করার পরামর্শ দিয়ে বৈঠক শেষে গাড়িতে উঠছিলেন দিলীপ ঘোষ। তখনই বাসন্তী ঘোষ নামের সেই মহিলা দিলীপ ঘোষের কাছে পৌঁছতে চান।

অভিযোগ, সেসময় বাসন্তী ঘোষ নামে হাড়োয়ার এক প্রাক্তন বিজেপি নেত্রী ভিড় ঠেলে দিলীপ ঘোষের কাছে যাওয়ার চেষ্টা করেছিলেন। তখনই বাসন্তীকে বাধা দিতে এসে বিতর্কে জড়ালেন বিজেপি-র কর্মীরা। চুলের মুঠি ধরে বাসন্তীকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপি-র মহিলা কর্মীদের অভিযোগ, দলে কোণঠাসা হয়ে পড়ায় বদনাম ছড়াতেই দিলীপ ঘোষের কাছে যেতে চান নেত্রী।

বিজেপির দাবি, ওই মহিলা বিজেপি থেকে তৃণমূলে যোগ দিয়েছেন। পরিকল্পিতভাবে বিজেপির কর্মসুচি ভণ্ডুল করতে চেয়েছিলেন তিনি। বিজেপির বসিরহাট জেলা সাংগঠনিক সম্পাদক দুলাল রায় জানান, সম্প্রতি বাসন্তী ঘোষ নামে ওই মহিলা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। তাই দিলীপ ঘোষকে অস্বস্তিতে ফেলতে তৃণমূল এই চক্রান্ত করেছে। যদিও নিগৃহীতা মহিলার দাবি, তিনি বিজেপিরই কর্মী।