Suvendu Adhikari Attacks TMC: ‘চব্বিশে তৃণমূল শেষ’, মুখ্যমন্ত্রীকে 'উৎখাতের' ডাক দিলেন শুভেন্দু অধিকারী
Suvendu Aadhikari. (Photo Credits: Facebook)

ডায়মন্ড হারবার, ১৭ জুন:  ‘২৪ এই তৃণমূল শেষ’, দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট বিধানসভার উস্তির ইয়ারপুরের কালীতলার সভা থেকে রাজ্যের শাসক দলকে তুলোধনা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিন তিনি ক্ষোভ উগরে দিয়ে বলেন, “তোষণের রাজনীতি করছেন মুখ্যমন্ত্রী। দক্ষিণ ২৪ পরগনা গুন্ডাদের হাতে চলে গেছে। আমফান ঝড়ের ক্ষতিপূরণ বাবদ ৩৪০০ কোটি টাকা প্রধানমন্ত্রী পাঠিয়েছেন। মানুষ তা পায়নি। দক্ষিণ ২৪ পরগনা তৃণমূলের জমিদারি নয়। কেন্দ্রের প্রকল্পগুলির নাম বদলে দিয়ে এখানে রাজ্য সরকার নিজেদের নামে চালাচ্ছে। এখানেও রাষ্ট্রবাদী শক্তি আছে। ২০২৪-এ লোকসভা বিধানসভা ভোট একসঙ্গে হবে। ওই ২৪এই তৃণমূল সাফ।” আরও পড়ুন-Dera Sacha Sauda Chief Gurmeet Ram Rahim Gets Parole: ১ মাসের প্যারোলে জেল থেকে মুক্তি পাচ্ছে ধর্ষণে সাজাপ্রাপ্ত গুরমিত রাম রহিম

তিনি আরও বলেন, “আমি এবার দক্ষিণ ২৪ পরগনায় আসা শুরু করলাম। কাকদ্বীপ ও বারুইপুরে আগামী কয়েকদিনে আমার সমাবেশ রয়েছে, দেখি কে আমায় আটকায়। নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী আমার কাছে হেরে গিয়ে কম্পার্টমেন্টাল মুখ্যমন্ত্রী হয়েছেন। আমি যখন পেরেছি, আপনারাও তখন পারবেন। মুখ্যমন্ত্রীক উৎখাত করুন।”

ক্ষুব্ধ শুভেন্দু অধিকারীর দাবি, “ এ রাজ্যে শিল্প শিক্ষা বলে কিছুই নেই। করোনার নামে দু’বছর ধরে সব স্কুল কলেজ বন্ধ করে রেখেছিল। করোনা শুধু স্কুলে আর লোকাল ট্রেনে। এখন স্কুলে গরমের ছুটি বাড়িয়ে দেওয়া হয়েছে। আসলে মিড-ডে মিলের চাল চুরি করে নেওয়া হয়েছে। তাই ধামাচাপা দেওয়া চলছে। সীমান্ত সুরক্ষার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর অবদান অনেক। তিনি কাঁটাতারের বন্দোবস্ত করায় গরুপাচার অনেকটা কমেছে।গোসাবায় সীমান্ত বরাবর অন্তত ৭২ টি বিএসএফ চৌকি হওয়া উচিত।সেখানে মাত্র একটি চৌকি রয়েছে। বিএসএফ-কে চৌকি বানানোর জন্য জমি দেওয়া হচ্ছে না। বিধানসভাতেও ছাপ্পা চালাচ্ছে তৃনমূল। তৃণমূলের এমএলএ রাই আমার নামে ভোট দিয়েছে। তবে আইনের বিচার আছে, তাই বিধানসভায় আমার সাসপেনশন উঠেছে। আইন ব্যবস্থাকে প্রণাম। ”