Partha Chatterjee Crying: ‘জামিন দিন বাঁচতে দিন,’ আদালতে মুক্তি প্রার্থনায় কেঁদে ফেললেন পার্থ চট্টোপাধ্যায়
Partha Chatterjee (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ১৪ সেপ্টেম্বর: পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবার মুক্তি আশায় বিচারকের সামনেই কেঁদে ফেললেন। এসএসসি দুর্নীতি মামলায় আপাতত প্রেসিডেন্সি জেলে বন্দি রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী। সেখান থেকেই আজ অনলাইনে  শুনানিতে অংশ নেন তিনি। পার্থবাবুর আইনজীবী তাঁর মক্কেলের হয়ে জামিনের আবেদন করেন আদালতে। এই সময় বিচারক পার্থ চট্টোপাধ্যায়ের মুখ থেকে  তাঁর ইচ্ছে শুনতে চাইলে বাম আমলের রাজনীতি নিয়ে কথা বলতে শুরু করেন তিনি। সেই সময় বিরোধী দলের নেতা ছিলেন তিনি। আরও পড়ুন-Queen Elizabeth II Dies: প্রয়াত রানি, ৭০ বছর পরে ইংল্যান্ডের আদালতে ফিরছে কিংস কাউন্সেল

আচমকাই কথা বলতে বলতে কেঁদে ফেলেন পার্থ চট্টোপাধ্যায়। বলেন, “ জামিন দিন বাঁচতে দিন”। ইতিমধ্যেই তিন দফায় ইডির হেফাজতে থেকে আপাতত তাঁর ঠিকানা প্রেসিডেন্সি জেল। এদিন ইডি ফের তাঁর জেল হেফাজতের আবেদন করেছে। তবে অর্পিতার আইনজীবীকে এদিন মক্কেলের হয়ে জামিনের আবেদন করতে দেখা যায়নি।

এসএসসি দুর্নীতি মামলায় প্রথমে ইডি পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করলেও পরে তাঁকে হেফাজতে নেয়। এবং তারও পরে পার্থবাবু বিচারাধীন বন্দি হিসেবে প্রেসিডেন্সি জেলে ঠাঁই পান। বেহালা ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে ৫০ কোটি টাকা উদ্ধারের পর এই মামলা আরও জটিল হয়ে যায়।