Protestors Pelt Stones at Vehicle Of Kailash Vijayvargiya: জেপি নাড্ডার কনভয়ে হামলা, কাচ ভাঙল কৈলাস বিজয়বর্গীয়র গাড়ির; দেখুন ভিডিয়ো
কাচ ভাঙল কৈলাস বিজয়বর্গীয়র গাড়ির (Photo: ANI)

ডায়মন্ডহারবার, ১০ ডিসেম্বর: ডায়মন্ডহারবার (Diamond Harbour) যাওয়ার পথে জেপি নাড্ডার (JP Nadda) কনভয়ে হামলা। শিরাকোল মোড়ে গাড়ি লক্ষ্য করে ছোড়া হল ইট-পাথর। বেশ কয়েকটি গাড়ির কাচ ভেঙে যায়। এখানে পথ অবরোধ করেছিল তৃণমূল কংগ্রেস। পাথরের আঘাতে এক বিজেপি কর্মীর মাথা ফেটেছে। একটি বাসের সামনের কাচ ভেঙে দেওয়া হয়েছে। কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) গাড়ির কাচও ভেঙে গেছে। ইট ছোড়া হয়েচে বিজেপি নেতা দীপাঞ্জন গুহর গাড়িতেও। পরিকল্পিতা হামলা হয়েছে, অভিযোগ বিজেপি রাজ্য় সভাপতি দিলীপ ঘোষের।

বেলা বারোটায় ডায়মণ্ডহারবারে সাংগঠনিক বৈঠক করবেন জেপি নাড্ডা। সেখান থেকে তিনি সোজা যাবেন সরিষা রামকৃষ্ণ মিশনে। দুপুরে সেখানেই পুজোর ভোগ গ্রহণ করার কথা রয়েছে তাঁর। দিকে নাড্ডা আসার আগেই সকালে উত্তেজনা ছড়ায় ডায়মন্ড হারবারে। ফ্লেক্স লাগানো নিয়ে উত্তেজনা চরমে ওঠে। অভিযোগ পতাকা লাগানোর সমেয় আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো ও মারধর করা হয় বিজেপি-র টাউন সভাপতি সুরজিত্‍ হালদার সহ ২ জনকে।

আহতদের ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও তৃণমূলের তরফে হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে।