Jadavpur University Student Death Case: যাদবপুরের ছাত্র মৃত্যুর ঘটনায় গ্রেফতার আরও ৬
প্রতীকী ছবি

কলকাতা: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের (Jadavpur University) বাংলা অনার্সের প্রথম বর্ষের ছাত্র স্বপ্নদীপ কুণ্ডুর রহস্য মৃত্যুর (Student Death) ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়েছে পশ্চিমবঙ্গে। এর ফলে রাজ্যের সর্বোত্তম বিশ্ববিদ্যালয় হিসেবে পরিচিত যাদবপুরের পরিবেশ নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। এর মাঝেই বুধবার সকালে এই ঘটনায় আরও ৬ জনকে গ্রেফতার (arrest) করল পুলিশ। ফলে ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল নয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত থেকে কলকাতার (Kolkata) বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিল পুলিশের বেশ কয়েকটি দল। এর জেরে গ্রেফতার হয় তিনজন। তারা হল, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের ছাত্র মহম্মদ আরিফ ও অঙ্কন সর্দার এবং ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের পড়ুয়া মহম্মদ আসিফ আজমল।

কলকাতার পাশাপাশি মঙ্গলবার রাত থেকে পূর্ব মেদিনীপুর (East Medinipur) ও দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় কলকাতা পুলিশ (Kolkata police)। তাতে গ্রেফতার হয় আরও তিনজন। এরা হল অসিত সর্দার, সপ্তক কামিল্যা ও সুমন নস্কর। ধৃতরা প্রত্য়েকেই যাদবপুরের প্রাক্তন পড়ুয়া এবং স্বপ্নদীপের মৃত্যুর পর কলকাতা থেকে পালিয়ে গেছিল। গ্রেফতার হওয়া ৬ জনকে বুধবার দুপুরেই আদালতে তোলা হয়েছে। এদিকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ডিন অফ রেজিস্ট্রার দুপুর তিনটের সময় লালবাজারে ডেকে পাঠিয়েছেন জয়েন্ট সিপি ক্রাইম। আরও পড়ুন: Jadavpur University Student Death: স্বপ্নদীপের মৃত্যুর প্রতিবাদে নদীয়ায় বিক্ষোভ বগুলা গ্রামের পড়ুয়া ও বাসিন্দাদের, দেখুন ভিডিয়ো