গতকাল, সোমবার রাতে এলিমিনেটরে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে হেরে আইপিএল ২০২১ (IPL 2021) অভিযান শেষ হয়েছে আরসিবি (RCB)-র। সেই সঙ্গে আরসিবি-র ক্যাপ্টেন হিসেবে বিরাট কোহলি (Virat Kohli) খেলে ফেললেন তাঁর শেষ ম্যাচ। আইপিএল ২০২১-র দ্বিতীয় পর্বের গোড়াতেই বিরকাট জানিয়েছিন, আরসিবি-র অধিনায়ক হিসেবে এটাই তাঁর শেষ মরসুম। ২০২২ আইপিএল থেকে তিনি অধিনায়ক নন, খেলবেন সাধারণ খেলোয়াড় হিসেবেই।

আইপিএলে ক্যাপ্টেন হিসেবে শেষ ম্যাচ খেলার পর বিরাট টুইটারে লিখলেন, "যেমন ফল চেয়েছিলাম তেমনটা হয়নি, কিন্তু আমি গর্বিত যেভাবে পুরো টুর্নামেন্ট আমাদের দলের সবাই সেরাটা তুলে ধরল। খুব হতাশার শেষ কিন্তু আমরা মাথা উঁচু করে মাঠ ছাড়তে পারলাম। ধন্যবাদ ভক্তদের, ম্যানেজমেন্ট এবং সাপোর্ট স্টাফদের সব সময় আমাদের পাশে থাকায়। প্রসঙ্গত, আরসিবি কখনই আইপিএলে চ্যাম্পিয়ন হতে পারেনি।"আরও পড়ুন: বুধবার কোয়ালিফায়ার টু-তে কেকেআর বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে কেমন হতে পারে সেরা ফ্যান্টাসি একাদশ

দেখুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)