Andre Russell Became Father: বাবা হলেন আন্দ্রে রাসেল
বাবা হলেন আন্দ্রে রাসেল (Photo Credits: Andre Russell/Instagram)

বাবা হলেন আন্দ্রে রাসেল (Andre Russell)। ওয়েস্ট ইন্ডিজ (West Indies) ক্রিকেট টিমের (Cricket Team) ভরসাযোগ্য ব্যাটসম্যান রাসেলের কাঁধে এবার যোগ হল নতুন দায়িত্ব। জাতীয় কন্যা দিবসে এক ফুটফুটে মেয়ে (Daughter) সদস্য এল রাসেলের বাড়িতে। এ নিয়ে ইনস্টাগ্রামে পোষ্টও (Instagram Post) করেছেন আন্দ্রে রাসেল। সদ্যজাতার হাতের সঙ্গে হাত মিলিয়ে রয়েছেন বিশ্বখ্যাত ক্রিকেটার। এমন একটি ছবি ইনস্টাগ্রামে পোষ্ট করে খুশির খবর দিয়েছেন রাসেল।

অনেক দিন ধরেই ইনস্টাগ্রামে নিজের অন্তঃস্বত্তা স্ত্রীর (Pregnant Wife) সঙ্গে ছবি দিচ্ছিলেন রাসেল। নানান আবেগ ঘন মুহূর্তে দেখা যাচ্ছিল দুজনকে। ক্রিকেট দলের দায়িত্বের সঙ্গে সঙ্গে এবার নিজের সন্তানের দায়িত্বও যোগ হল রাসেলের কাঁধে। স্ত্রী জেসি লোরা রাসেল (Jessy Lora Russell) ও দীর্ঘদিন ধরে নিজের মা হতে চলার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন। জানা গিয়েছে, নিজের সদ্যজাতার নাম রাসেল রেখেছেন আমিয়া এস রাসেল (Amia S Russell)। রাসেলের পোস্ট করা ছবিতে অভিনন্দন-শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। জামাইকান ক্রিকেট তারকা আন্দ্রে রাসেল বেড়ে উঠেছেন দরিদ্র পরিবারে। তার মা ছিলেন স্কুল শিক্ষক (School Teacher)। পরিবারে আয় ছিল বেশ কম। অভাব অনটন ছিল তাদের নিত্যসঙ্গী। মায়ের সামান্য আয়ে চলত তাদের সংসার। মা-বাবা চেয়েছিলেন রাসেল উচ্চশিক্ষার পাঠ নিক। কিন্তু রাসেল চেয়েছিলেন ক্রিকেট (Cricket) খেলতে। তাই নিজেকে প্রমাণের জন্য দুই বছর সময় চেয়ে নেন তিনি। ছেলের স্বপ্ন সফল করতে কষ্ট করে হলেও ক্রিকেট কিট কিনে দিতেন বাবা-মা। আরও পড়ুন: East Bengal Coach: ইস্টবেঙ্গলের নতুন কোচ হলেন মারিও রিভেরা

 

 

View this post on Instagram

 

#genderreval #babyshower #heorshe #girlorboy💗💙 #jamaica book today ! #jassymlorarussell #andrerussell

A post shared by PartyBlasters (@partyblasterspro) on

চলতি বছরেই বিপিএলে (BPL) রাজশাহীকে চ্যাম্পিয়ন করেছেন তিনি। চলতি আইপিএলে এখনও পর্যন্ত চার ম্যাচে ২০৭ রান করেছেন রাসেল। তাঁর স্ট্রাইক রেট (Strike Rate) ২৬৮.৮৩।