Satya Nadella: ভারতের কোভিড পরিস্থিতি হদয় বিদারক, উদ্বেগের টুইট সত্য নাদেল্লার

ভারতের কোভিড পরিস্থিতি হদয় বিদারক। বিপর্যস্ত ভারতের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য মার্কিন যুক্তরাস্ট্রের সরকারকে আমার ধন্যবাদ।

Socially Shammi Huda|

করোনায় দিশেহারা ভারত, অক্সিজেনের অভাবে ধুঁকছে দেশ। টুইটে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন উদ্বিগ্ন মাইক্রোসফট সিইও সত্য নাদেল্লা। তিনি বললেন,  ভারতের কোভিড পরিস্থিতি হদয় বিদারক।  বিপর্যস্ত ভারতের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য মার্কিন যুক্তরাস্ট্রের সরকারকে আমার ধন্যবাদ। এই বিপর্যয়ে সমস্ত রকমের চিকিৎসা সংক্রান্ত ত্রাণ পৌঁছে দিতে যতরকমের সহযোগিতা প্রয়োজন সবটাই করবে মাইক্রোসফট। একই সঙ্গে ভারতের জন্য অক্সিজেন কনসেনট্রেশন যন্ত্র কেনায় সহযোগিতা করবে মাইক্রোসফট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change