আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে (Israel) হামলা চালাবে ইরান (Iran)। আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই ইজরায়েলের যে কোনও জায়গায় ইরান হামলা চালাতে পারে। এমনই আশঙ্কা প্রকাশ করা হল মার্কিন গোয়েন্দা সূত্রে। ফলে ইরান এনং ইজরায়েলে যাতে এই মুহূর্তে কোনও মার্কিন নাগরিক (USA) না যান, সে বিষয়ে জারি করা হয়েছে সতর্কতা। অন্যদিকে কুয়েত এবং কাতারের মাটি ব্যবহার করে মার্কিন সেনা কোনওভাবে ইরানে হামলা চালাতে পারবে না বলে ওই দুই দেশের তরফে স্পষ্ট জানানো হয়। কুয়েত এবং কাতারে যে মার্কিন বিমান ঘাঁটিগুলি রয়েছে, সেখান থেকে ইরানের উপর কোনও হামলা চালানো যাবে না বলে জানানো হয়।

আরও পড়ুন: Indians Not to Travel Iran, Israel: এই মুহূর্তে ইরান, ইজরায়েলে কেউ যাবেন না, নাগরিকদের সতর্ক করল বিদেশমন্ত্রক

দেখুন ট্যুইট...

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)