ফের কাঠগড়ায় চিনের জিরো কোভিড নীতি। কিছুতেই করোনায় আপস করা হবে না বলে সাংহাই সহ দেশের বেশ কিছু জায়গায় কঠোর লকডাউন করা হয়েছে। মানুষজনকে তালাবন্দি করে রাখারও অভিযোগ উঠছে প্রশাসনের বিরুদ্ধে। অন্যদিকে, আবার চিনের হেনান প্রদেশের ওক ওয়াটার পার্কে পুরো উল্টো পার্কে।

ঝেংঝাউয়ের সেই ওয়াটার পার্কে উইকএন্ডে হাজার হাজার মানুষকে একসঙ্গে সুইমিং পুলের জলে গা ভাসাতে দেখা গেল। চিনে করোনার এই কঠিন সময় ওয়াটার পার্কের ছনি দেখে আঁতকে উঠতে হয়। কোথায় কোভিড প্রোটোকল, কোথায় সামাজিক দূরত্ব বিধি? দেখে কে বলবে, এই দেশেই করোনার আতঙ্কে কঠোর লকডাউন চলছে। আরও পড়ুন:  দক্ষিণ আফ্রিকার নাইটক্লাব থেকে অন্তত ১৭ জনের মৃতদেহ উদ্ধার

দেখুন ছবিতে

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)