মালদ্বীপের (Maldives) প্রেসিডেন্ট মহম্মদ মুইজুকে (Mohamed Muizzu) সময় দিলেন না চিনের শি জিনপিং। ভারত (India) ,মালদ্বীপ বিতর্কের মাঝে চিনে (China) উড়ে যান মুইজু। তবে চিনে তড়িঘড়ি উড়ে গেলেও সে দেশের প্রেসিডেন্ট এখনও মুইজুকে সময় দেননি বলে খবর। ফলে চিন সফরে গিয়ে সেখানকার প্রেসিডেন্টের দেখা না পেয়ে প্রাদেশিক নেতাদের সঙ্গে মালদ্বীপের রাষ্ট্রনেতা বৈঠক করছেন বলে খবর। অন্যদিকে ভারতে কবে আসবেন, এবার সেই সময় খুঁজছেন মালদ্বীপের প্রেসিডেন্ট। ভারত বিরোধী মন্তব্য এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিন্দা করায়, মালদ্বীপ নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে। তবে ভারত বিরোধী মন্তব্য করায় তিন মন্ত্রীকে বরখাস্ত করেছে মালদ্বীপ সরকার। পাশাপাশি মালদ্বীপের প্রেসিডেন্ট মহম্মদ মুইজুর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের দাবি তুলতে শুরু করেছেন সে দেশের বিরোধীরা।

আরও পড়ুন: No Confidence Motion Against Maldives Govt: 'ভারত বিরোধী' মন্তব্য করে বিপাকে, মালদ্বীপ সরকারের বিরুদ্ধে অনাস্থার দাবিতে ফুঁসছেন বহু নেতা

দেখুন ট্যুইট...

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)