ঝড়, বৃষ্টি, বন্যা, ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান। পাকিস্তানে প্রাকৃতিক দুর্যোগে রেকর্ড মৃত্য়ু। ঈদের আনন্দের মাঝে বিষাদের সুর। গত শুক্রবার থেকে পাকিস্তানের বিভিন্ন প্রদেশে বড় মাপের ঝড়, প্রবল বৃষ্টিপাত চলছে। আর এই প্রাকৃতিক দুর্যোগে গত তিনদিনে দেশে কমপক্ষে ৪১ জন মারা গিয়েছে বলে জানিয়েছেন পাকিস্তানের জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী (NDMA)। ভূমিধস, হড়পা বানে মৃত্যুর পাশাপাশি সবচেয়ে বেশী মানুষ মারা গিয়েছে বজ্রপাতের কারণে।

পাকিস্তানের সবচেয়ে বড় ও জনবহুল প্রদেশ পঞ্জাবে শুক্র থেকে রবিবার মধ্যে বজ্রাঘাতে মারা গিয়েছেন ২১ জন। বালুচিস্তানে বাজ পড়ে মারা গিয়েছেন ৭ জন। ঈদের ছুটির পর পাকিস্তানের বিভিন্ন প্রদেশ স্কুল খোলার কথা ছিল। কিন্তু বৃষ্টি, ঝড়, বজ্রপাতের কারণে আগামী দু দিন ছুটি দিয়ে দেওয়া হয়েছে।

বন্যা কবলিত রাস্তায় পথ দুর্ঘটনা দক্ষিণ সিন্ধ প্রদেশে মারা গিয়েছেন চার জন।

দেখুন খবরটি

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)