নিগার: নাইজেরিয়ার (Nigeria) একটি অবৈধ তেল পরিশোধনাগারে (illegal oil refinery) ভয়াবহ বিস্ফোরণের (explosion) ফলে আগুন (fire) লেগে মৃত্যু হল কমপক্ষে ১২ জনের। জখম হয়েছেন আরও বেশ কয়েকজন। শুক্রবার রাতে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে নাইজেরিয়ার নিগার  ডেল্টা অঞ্চলে (Niger Delta region)।

আন্তর্জাতিক সংবাদ সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসের তরফে ওই এলাকার পুলিশের কাছ থেকে পাওয়া সূত্র অনুযায়ী জানানো হয়েছে, স্থানীয় সময় শুক্রবার রাতে নাইজেরিয়ার নিগার ডেল্টা অঞ্চলের একটি অবৈধ তেল পরিশোধনাগারে বিস্ফোরণের ফলে আগুন লেগে যায়। এর ফলে কমপক্ষে ১২ জনের মৃত্যু হয়েছে। আরও পড়ুন: Japanese Prime Minister: তিনদিনের সফরে ভারতে আসছেন জাপানের প্রধানমন্ত্রী

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)