ফের চোট পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বর্ধমান থেকে প্রশাসনিক সভা সেরে ফেরার পথে গাড়িতে থাকাকালীন আচমকা চোট পান মুখ্যমন্ত্রী। বর্ধমান থেকে প্রশাসনিক সভা সেরে ফেরার পথে তাঁর গাড়ি আচমকা ব্রেক কষায় কপালে আঘাত পান মুখ্যমন্ত্রী। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের চোট খুব বেশি গুরুতর নয় বলে জানা যাচ্ছে সূত্রের তরফে।

দেখুন ট্যুইট...

 

বুধবার আবহাওয়া খারাপ থাকায় হেলিকপ্টারে করে বর্ধমান থেকে কলকাতায় ফিরতে পারেননি মুখ্যমন্ত্রী। সেই কারণেই বর্ধমান থেকে গাড়িতে করে কলকাতার (Kolkata) উদ্দেশে রওনা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃষ্টি এবং কুয়াশার জেরেই আবহাওয়া ক্রমশ খারাপ হতে শুরু করে ওই সময়। তার জেরেই ঝাঁকুনি লাগে এবং কপালে মুখ্যমন্ত্রী চোট পান বলে জানা যাচ্ছে।

দেখুন ট্য়ুইট...

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)