উত্তরবঙ্গে (North Bengal) গিয়ে ফের স্থানীয়দের সঙ্গে দেখা করলেন, কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । উত্তরবঙ্গ সফরে এবার বানারহাট, জলপাইগুড়িতে যান মুখ্যমন্ত্রী। বানারহাট জলপাইগুড়িতে গিয়ে সেখানকার মানুষের সঙ্গে যেমন সাক্ষাৎ করেন মুখ্যমন্ত্রী, তেমনি শিশুদের সঙ্গেও তাঁকে সময় কাটাতে দেখা যায়। স্থানীয়দের আদর করে, তাঁকে সঙ্গে পরম স্নেহে সময় কাটাতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। সম্প্রতি ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়ের বিয়ে উপলক্ষ্যে উত্তরবঙ্গে যান মুখ্যমন্ত্রী।  ভাইপোর বিয়েতে গিয়েও রিসর্ট থেকে সোজা তিনি চা বাগানে চলে যান। বাগানে গিয়ে সেখানকার শ্রমিকদের সঙ্গে কথা বলে চা পাতা তুলতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে।

আরও পড়ুন: Mamata Banerjee: কেন্দ্রীয় প্রকল্পের বকেয়া টাকা আদায়ে প্রধানমন্ত্রীর দ্বারস্থ মমতা! ভিডিয়োতে শুনুন মুখ্যমন্ত্রীর বক্তব্য

দেখুন ভিডিয়ো...

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)