কোচবিহার, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার, লোকসভা নির্বাচনের (Loksabha Election) প্রথম দফায় পশ্চিমবঙ্গের এই তিন কেন্দ্রে ভোট চলছে। কোচবিহার, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারে যখন পুরোদমে ভোট চলছে, সেই সময় ফের বিজেপিকে (BJP)  আক্রমণ করলেন তৃণমূলের শান্তনু সেন (Santanu Sen  )। তৃণমূল নেতা বলেন, 'প্রথম দফার ভোটে বিজেপি কোনওভাবেই সুবিধা করতে পারবে না। ওরা হেরে যাবে জেনেই সর্বত্র গুন্ডামি শুরু করেছে। যেখানে ভোট হচ্ছে, সেখানকার তৃণমূল কর্মী, সমর্থকদের বিজেপি মারধর করছে' বলেও অভিযোগ করেন শান্তনু সেন। 'এই ৩ কেন্দ্রে বিজেপি হারবে, সকাল থেকেই তারা বিষয়টি বুঝতে পারে' বলেও দাবি করেন শান্তনু সেন।

আরও পড়ুন: Lok Sabha Elections 2024: দেশে শুরু লোকসভা ভোট, নীতীন থেকে নীতীশ যে ৯ জন কেন্দ্রীয় মন্ত্রীর ভাগ্যপরীক্ষা চলছে

শুনুন কী বললেন শান্তনু সেন....

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)