২৫ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত তাপপ্রবাহের সতর্কতা জারি করা হল। আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে, আগামী ২৯ এপ্রিল পর্যন্ত তাপপ্রবাহ (Heatwave) চলবে রাজ্যের একাধিক জায়গায়। যার মধ্যে বাঁকুড়া, ঝাড়গ্রাম এবং দুই মেদিনীপুর উল্লেখযোগ্য। ২৯ এপ্রিল পর্যন্ত বাঁকুড়া, ঝাড়গ্রাম এবং দুই মেদিনীপুরে লাল সতর্কতা জারি করা হয়েছে। কমলা সতর্কতা জারি করা হয়েছে দুই ২৪ পরগনা, পূর্ব বর্ধমান, বীরভূম, হাওড়া এবং হুগলিতে। ২৯ এপ্রিল পর্যন্ত রাজ্যের একাধিক জায়গায় যেমন তাপপ্রবাহ চলবে, তেমনি আদ্রতাও থাকবে প্রায় লাগামছাড়া বলে সতর্ক করা হয় আলিপুর আবহাওয়া দফতরের তরফে।

আরও পড়ুন: Heatwave In West Bengal: তাপপ্রবাহে 'পুড়ছে' বাংলা, বুধবার ৪০ পার করে ৪২-এ পৌঁছে যায় রাজ্যের একাধিক জায়গার তাপমাত্রা

দেখুন ট্যুইট...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)